1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৫ মে ২০২২, ০৮:০৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বিয়ে বাড়িতে হলো ‘গুণিন’র প্রিমিয়ার!

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ১০০ পাঠক

বধূবেশে পালকিতে চড়ে রাজের হাতে হাত রেখে বিয়ে বাড়িতে আসনে পরীমনি! পালকিতে চড়েই হাজির হন বিয়ের মঞ্চে। বুধবার (৯ মার্চ) সন্ধ্যায় রাজধানীর মাদানী এভিনিউয়ে বসেছিল এই বিয়ের আসর! তবে এটা সত্যিকারের কোনো বিয়ের অনুষ্ঠান ছিল না। মূলত মুক্তি প্রতীক্ষিত ‘গুণিন’ সিনেমার প্রিমিয়ারের আয়োজনে এমন ভিন্নতা রাখা হয়।

‘গুণিন’র প্রধান দুই চরিত্র রাবেয়া-রমিজ অর্থাৎ পরীমনি-শরিফুল রাজের বিয়ের আয়োজনের মধ্যে দিয়ে সাজানো হয় পুরো এই অনুষ্ঠান। গুণিন বাড়ির ছেলে ও মিয়া বাড়ির মেয়ের বিয়ের শুভদিনে দেখানো হয় তাদের অভিনীত সিনেমা ‘গুণিন’।

অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন ‘গুণিন’ সিনেমার পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, অভিনেত্রী দিলারা জামান, পরীমনি, শিল্পী সরকার অপু, অভিনেতা ইরেশ যাকের, মোস্তফা মনওয়ার ও ঝুনা চৌধুরীসহ সিনেমার অন্যান্য কলাকুশলীরা। এই সিনেমায় রমিজ চরিত্রে রাজ ও রাবেয়া চরিত্রে পরী অভিনয় করেছেন। সিনেমাটির শুটিং করতে গিয়েই তাদের প্রেম ও বিয়ে হয়।

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘গুণিন’ মূলত হাসান আজিজুল হক স্যারের একটি ছোটগল্প থেকে তৈরি। ছোটগল্প থেকে পূর্ণদৈর্ঘ্য সিনেমা করতে একটু জটিলতা আছে। কিন্তু আমরা পুরো টিম সাপোর্ট দিয়ে সিনেমাটি নির্মাণ করতে পেরেছি। এটি প্রযোজনা করেছে চরকি, সব ধরনের সহযোগিতা আমরা তাদের কাছ থেকে পেয়েছি। সবাইকে ‘গুণিন’ দেখার আমন্ত্রণ রইলো। সিনেমাটি দেখে ভালো লাগলে ভালো বলবেন, খারাপ লাগলে খারাপই বলবেন।

অনুষ্ঠানে পরীমনি বলেন, আমাকে যখন পালকিতে তোলা হয় তখন সেই রমিজ-রাবেয়ার বিয়েতে চলে গিয়েছিলাম! যে মাঠে শুটিং হয়েছিল, যে নদীতে শুটিং হয়েছিল তার পুরোটাই চোখে দেখতে পাচ্ছিলাম। আজ একইসঙ্গে সিনেমার প্রিমিয়ার ও বৌভাতের আয়োজন! সেজন্য আমাকে কনে সাজতে হয়েছে, একটা মিশ্র প্রতিক্রিয়া কাজ করছে। সেলিম ভাইয়ের কথায় ‘গুণিন’-এ কাজ করা। আর এই কাজ দিয়ে আমি আরেকজনের জীবনে যুক্ত হয়েছি। সেজন্য সিনেমাটি আমার জন্য অনেক স্পেশাল হয়ে থাকবে।

রাজ বলেন, ‘গুণিন’র সঙ্গে যুক্ত হওয়ার পর আমি বড় ধরনের একটা দুর্ঘটনার শিকার হয়েছিলাম। সেসময় সেলিম ভাই আমার জন্য অনেকদিন অপেক্ষা করেন। পরে খুব দ্রুত রিকোভার করে আমি শুটিং শুরু করি। সবাই আমাদের সিনেমাটি দেখবেন এটাই প্রত্যাশা।

আগামী ১১ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘গুণিন’। সিনেমা হলে মুক্তি পাওয়ার পর ‘গুণিন’ ওটিটি প্ল্যাটফর্ম চরকিতেও মুক্তি পাবে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD