1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৪০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ঘোড়াশাল রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ছিটকে প্রাইভেটকান নিহত-১, আহত ৪

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ১৪৩ পাঠক

নরসিংদীতে ঘোড়াশাল রেল ক্রসিংয়ে ট্রেন ও প্রাইভেটকার সংঘর্ষে ১জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার রাত পৌনে একটার দিকে পলাশ উপজেলায় ঘোড়াশাল রেলওয়ে স্টেশনের রেল ক্রসিং এলাকায় এই দূর্ঘটনা ঘটে। এ আহত হয়েছে অত্যন্ত ৪জন। দুর্ঘটনার বিষয়টি নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রাইভেটকারের ভিতরে থাকা ইউসুফ আলী (৩০) নামে একজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ৪ জন। নিহত মো. ইউসুফ আলী শিবপুর উপজেলার দত্তেরগাও এলাকার বাসিন্দা। আহত বাকি ৪ জন একই এলাকার। তারা সবাই প্রাইভেটকারের যাত্রী ছিলেন। তবে, আহত ৪ জনের বিস্তারিত নাম ঠিকানা পাওয়া যায়নি। রেলওয়ে স্টেশন কর্তৃপক্ষ স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। রেলওয়ে পুলিশ গিয়ে নিহত ইউসুফ আলীর ব্যাক্তির মরদেহ উদ্ধার করে।

দুর্ঘটনার স্থানে রেলক্রসিংয়ে দায়িত্বরত কবির হোসেন জানান, রাতে এখানে দায়িত্ব ছিল রতন। আমি ডিউটি এসে তাকে দেখতে পাইনি। তার সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।
স্থানীয় একজন জানান, রাতে যিনি ডিউটিতে থাকার কথা তিনি না থাকায় এ দুর্ঘটনা ঘটে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী বলেন, প্রাইভেটকারটিতে ৬ জন লোক ছিলো। তারা সিঙ্গাপুর গামী একজনকে নিয়ে ঘোড়াশাল রেলক্রসিং হয়ে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে যাচ্ছিলো। পথে এই দূর্ঘটনা ঘটে। ভাগ্যক্রমে শুধু বিদেশগামী এক যাত্রী সুস্থ আছেন। আর নিহতের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রয়েছে। আর ওই রেলক্রসিংটি অরক্ষিত থাকাই এই দূর্ঘটনা ঘটেছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD