1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরার মরজালে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৩

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন:
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ১৯৫ পাঠক

নরসিংদীতে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। রায়পুরা উপজেলার মরজাল এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে বৃহস্পতিবার ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, মাইক্রোবাসচালক পাবনার চরগোবিন্দপুর গ্রামের ৫৩ বছরের আবুল কালাম আজাদ, তার সহকারী পিরোজপুরের পুতলা গ্রামের ৫৫ বছরের ইউনুস মিয়া। এছাড়া নিহত হয়েছেন মাইক্রোবাসের যাত্রী ব্রাহ্মনবাড়িয়া জেলার নাসিরনগর থানার পশ্চিম এরহা গ্রামের ৫০ বছরের আবুল হাসেন।নিহতদের স্বজনরা দুপুর ১২টার দিকে ভৈরব হাইওয়ে থানায় এসে মরদেহের পরিচয় নিশ্চিত করেন। তথ্য নিশ্চিত করেছেন থানার উপপরিদর্শক খালেদ মাহমুদ।

স্থানীয়দের বরাতে তিনি জানান, ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল এলাকায় সিলেট থেকে ঢাকাগামী ইউনিক পরিবহনের একটি বাসের সঙ্গে সিলেটগামী একটি সংবাদপত্রবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়। এতে মাইক্রোবাসের চালকসহ ৩ জন নিহত হন। এ ছাড়া বাসের চালক ও হেলপারসহ আহত হয়েছেন।

উপপরিদর্শক খালেদ মাহমুদ বলেন, ‘খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। একই সঙ্গে বাস ও মাইক্রোবাসটি জব্দ করা হয়। এরপর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।’

ভৈরব হাইওয়ে থানায় উপপরিদর্শক (এসআই) নুর মিয়া বলেন, ‘আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর ও আইনী পদক্ষেপ চলছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD