1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে পালিত হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ২২১ পাঠক

নরসিংদীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, মুক্তির মহানায়ক, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হচ্ছে। দিনটি উপলক্ষে বৃহস্পতিবার (১৭ মার্চ) স্বাস্থ্যবিধি মেনে যথাযোগ্য মর্যাদায় জেলার সরকারী দপ্তর ও ভিবিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভা, রচনা প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে পালন করা হচ্ছে।
গতকাল জেলা প্রশাসন আয়োজিত ১৬ মার্চ থেকে দুই দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্যে ছিল- ১৬ মার্চ সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে আলোকসজ্জাকরণ। আজ ১৭ মার্চ সকাল ৯টায় জেলা প্রশাসন কার্যালয় প্রাঙ্গনে স্থাপিত জয় বাংলা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ। সকাল সাড়ে ৯টায় জয় বাংলা চত্বরে শিশুদের নিয়ে কেক কেটে মিষ্টি মুখ করানো হয়। সকাল ১০ টায় জেলা শিল্পকলা একাডেমির নতুন ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জীবন ও আদর্শ নিয়ে নিয়ে আলোচনা সভা, আলোকচিত্র প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী’র জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান। জেলা শিল্পকলা এলাকাডেমি মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উপসচিব ভূঁঞা মোহাম্মদ রেজাউর রহমান ছিদ্দিকী’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন ভূঞা, সিভিল সার্জন মোঃ নূরুল ইসলাম, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব পাঠান প্রমুখ। এ আলোচনা সভা শেষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
এছাড়া জেলার সকল মসজিদ, মন্দির, গির্জা ও বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে জাতির পিতা ও তাঁর পরিবারের সদস্যগণের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD