1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় মাদক সেবনের দায়ে ৫ জনের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রকিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১৬৮ পাঠক

নরসিংদীর রায়পুরায় মাদক সেবন ও রাখার দায়ে পাঁচজনকে ১৫দিন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। বিষয়টি রোববার (২০ মার্চ) বিকেলে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান নিশ্চিত করেন। তিনি জানান, আজ দুপুরে রায়পুরা থানা পুলিশের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ দণ্ড প্রধান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজগর হোসেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জেলার বেলাব উপজেলার সররাবাদ এলাকার মো হোসেন মিয়ার ছেলে মো রহমত আলী (৩৫), একই এলাকার মৃত নূরু মিয়ার ছেলে বিল্লাল মিয়া (২৮), কাঙালিয়া এলাকার মৃত মো হানিফ মিয়ার ছেলে পলাশ, রায়পুরার কলাবাড়িয়া হাসেমপুর এলাকার মো ইদ্রিস আলীর ছেলে মো শরিফুল সফিক (৫০), মির্জাপুর এলাকার মৃত হুসাইন আহাম্মেদের ছেলে মো আকরামুল মোস্তফা (২৮)।

পুলিশ কর্মকর্তা আজিজুর রহমান জানান, উপজেলার রাধানগর ইউনিয়নের পিরপুর মাজার এলাকায় প্রতিদিন মাদক সেবনের আড্ডা বসে। স্থানীয়দের এমন অভিযোগের ভিত্তিতে মাদকসেবীদের ধরতে নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ অভিযান চালায় পুলিশ। এ অভিযানে মাদক সেবন ও সংরক্ষেণের অভিযোগে পাঁচজনকে আটক করা হয়। তারা মাজারের পাশে বসে গাঁজা সেবন করছিলো। এসময় তাদের তল্লাশি করে কয়েকটি গাঁজার পুরিয়া পাওয়া যায়। তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে ১৫ দিন মেয়াদে তাদের কারাদণ্ড ও একই সাথে ৫শ টাকা অনাদায়ে ৩ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। পরে মাদক সেবনকারীরা ৫শ টাকা অর্থদণ্ড প্রদান করলে ১৫ দিনের সাজা বহাল থাকে। তাদের ৫জনকেই জেলা কারাগারে প্রেরণ করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজগর হোসেন বলেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৪২(১) ধারায় ৫জনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। রায়পুরায় এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD