1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৩২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

কাউন্সিলরের বিরুদ্ধে টিসিবির পণ্য চুরির অভিযোগে বিক্ষোভ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ১১৯ পাঠক

টিসিবির পণ্য চুরি করে খোলাবাজারে বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে গাজীপুর সিটি করপোরেশনের ৩৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মণ্ডলের বিরুদ্ধে বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছেন স্থানীয়রা। গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে রোববার বেলা ১১টায় অবস্থান নিয়ে প্রথমে মানববন্ধন করেন সাধারণ মানুষ। পরে রাস্তায় নেমে বিক্ষোভ করেন তারা। পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয়া হয়। এ সময় শহরের সড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

এর আগে ২০ মার্চ রাত সাড়ে ১১টার দিকে বোর্ডবাজারের মা জেনারেল স্টোরের গুদাম থেকে টিসিবির তেল, চিনি, ডাল জব্দের পর মো. শাহীন নামে মুদি দোকানিকে গ্রেপ্তার করা হয়।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, ‘গত রোববার (২০ মার্চ) রাতে একজন ৯৯৯-এ ফোন দিয়ে টিসিবির পণ্য মজুতের বিষয়টি জানান। পরে পুলিশ বোর্ডবাজারের এক ব্যবসায়ীর গুদাম থেকে অভিযান চালিয়ে টিসিবির মোড়কযুক্ত ৯২ লিটার তেল, ৮৬ কেজি চিনি ও ৮২ কেজি মসুর ডাল জব্দ করে। এ সময় গুদামের মালিক ব্যবসায়ী শাহীনকে গ্রেপ্তার করা হয়।

‘পরদিন সোমবার দুপুরে শাহীনসহ অজ্ঞাতপরিচয় চার-পাঁচজনকে আসামি করে কালোবাজারি আইনে গাছা থানায় মামলা করা হয়।’

বিক্ষোভে অংশ নেয়া ওই ওয়ার্ডের বাসিন্দা তাহমিনা ও তানিয়া বলেন, ‘প্রধানমন্ত্রী নিম্ন আয়ের মানুষের জন্য ভর্তুকি দিয়ে টিসিবির পণ্য দিচ্ছেন। অথচ গরিবের সেই হক মেরে খাচ্ছেন সরকারদলীয় কাউন্সিলর মামুন মণ্ডল ও তার লোকজন। তারা গরিবের জন্য বরাদ্দকৃত টিসিবি পণ্য কালোবাজারে বিক্রি করে দিয়েছেন। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।’

কফিল উদ্দিন নামে আরেক বাসিন্দা বলেন, ‘কাউন্সিলর কার্যালয় প্রাঙ্গণে ট্রাকে করে নির্ধারিত ৫২৫ জন কার্ডধারীর মধ্যে ৩৩৫ জনের কাছে পণ্য সরবরাহ করা হয়। বাকি পণ্য কাউন্সিলরের ঘনিষ্ঠ দুজন ব্যক্তি কালোবাজারে বিক্রি করে দিয়েছেন।’ কাউন্সিলরের প্রত্যক্ষ মদদে এই অপকর্ম করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD