1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

চুরির জমানো টাকায় কাভার্ডভ্যান কিনে ডাকাতি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ২৮৫ পাঠক

চুরি করা মাল বিক্রি করে টাকা জমিয়ে ক্রয় করা হয় কাভার্ড ভ্যান। সেই কাভার্ড ভ্যান ব্যবহার করে গরু, দোকানসহ বিভিন্ন ধরনের ডাকাতি শুরু করে তারা। বেশ কয়েক বছর ধরে এমন অপরাধ করার পর গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার হয়েছে ডাকাতদলের ৫ সদস্য। সোমবার ভোরে নরসিংদী সদর উপজেলার শীলমান্দি খালপাড় হতে ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, নরসিংদী সদরের সাহেপ্রতাপ এলাকার ভিকচান মিয়ার ছেলে ছানা উল্লা মিয়া (৩৪), শিবপুর থানার হানিফ মোল্লার ছেলে বিল্লাল মোল্লা (৩২), মৌলভীবাজার জেলার সাম্পাসি এলাকার নুরু মিয়ার ছেলে রুবেল মিয়া (৩০), নরসিংদী সদরের শ্রীনগর এলাকার শহিদ মিয়ার ছেলে হালিম মিয়া (৩৮) ও নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার বালিজুড়ি এলাকার মৃত নুরুল ইসলাম মিয়ার ছেলে শাহীন আলম (৩৫)।

তাদের নিকট হতে ১টি কাভার্ড ভ্যান, ১টি চাপাতি, ১টি লোহার শাবল, হাইড্রোলিক কাটার, লোহার রড ও রশি উদ্ধার করা হয়।

নরসিংদী জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত আবুল বাসার জানান, সাদা পিকআপ ভ্যানে করে ডাকাতির উদ্দেশ্যে শীলমান্দি ইউনিয়নের দগরিয়ায় অবস্থান করছে একটি চক্র এমন গোপন তথ্য পেয়ে অভিযান চালানো হয়। গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক নজরুল ইসলামের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টার সময় ৫ জনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও প্রাপ্ত তথ্য উপাত্ত যাচাই করে পুলিশ জানতে পারে গ্রেফতারকৃতরা প্রথমে বিভিন্ন স্থানে চুরি করতো। চুরি করে জমানো টাকায় তারা একটি কাভার্ড ভ্যান ক্রয় করে। তারপর থেকে তারা রাস্তার পাশে বিভিন্ন দোকানে, বিভিন্ন বাড়ির গরু ডাকাতি করতো।

ডাকাতির প্রস্তুতিকালে আটকের ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নরসিংদী সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় তাদের আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত ছানা উল্লার বিরুদ্ধে এর আগেও হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় মাদক মামলা, রুবেল এর বিরুদ্ধে একই থানায় মাদক মামলা ও হালিম মিয়ার বিরুদ্ধে শিবপুর থানায় চুরির মামলা রয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD