1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় ভোক্তা আইনে জরিমানা আদায়

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিনিধি-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ২২৪ পাঠক

নরসিংদীর রায়পুরায় চার প্রতিষ্ঠান কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে নগদ অর্থ আদায় করা হয়েছে।
মঙ্গলবার (২৯ মার্চ) বেলা ১১ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত রায়পুরা বাজার ও শ্রীরামপুর এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। অ‌ভিযা‌নে মেয়াদ‌ বিহীন কাটা ঔষধ ও অননু‌মো‌দিত রং ধ্বংস করা হয়।
রায়পুরা উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম মো আজগর হোসেনের সা‌র্বিক সহযোগীতায় জেলা ভোক্তা অধিকার সহকারী পরিচালক মুহাম্মাদ হাসানুজ্জামান এ অভিযান পরিচালনা করেন। এ সময় জেলা কৃ‌ষি বিপণন কর্মকর্তা মোঃ নাজমুল হক টুটুল ও থানা পু‌লিশ উপর্যুক্ত অভিযা‌নে সহায়তা প্রদান ক‌রেন।
রায়পুরা বাজা‌রে ভোজ্যতেল, পেঁয়াজ, মাছ, মু‌দিব্যবসায়ীসহ অনন্য ব্যবসা প্রতিষ্ঠান প‌রিদর্শন ক‌রে পণ্য ক্রয়-‌বিক্রয় ভাউচার, মূল্য তা‌লিকা,বাটখারা পর্যবেক্ষণ করা হয়।
এসময় প্রমোদ সুইট‌মিট‌কে উৎপা‌দিত খাদ্যদ্রব্য (‌মি‌ষ্টি) খোলা অবস্থায় সংরক্ষণ করায় ২ হাজার টাকা। শ্রীরামপু‌র এলাকার সততা এন্টারপ্রাইসকে বেশী দা‌মে সয়া‌বিন‌তেল বিক্রয় করায় ৪ হাজার টাকা। মামুন টেডার্সকে (ফা‌র্মেসি) মেয়াদ বিহীন ঔষধ সংরক্ষণ করায় দায়ে ২ হাজার টাকা জ‌রিমানা।
নূর নাস্তা ঘর‌কে অননু‌মো‌দিত রং ব্যবহারে ও উৎপা‌দিত খাদ্যসামগ্রী রাস্তার পা‌শে খোলা অবস্থায় সংরক্ষণ করায় ৫ হাজার টাকা জ‌রিমানা ক‌রে ব‌র্ণিত রং ধ্বংস করে জ‌রিমানা ক‌রে সতর্ক করা হয়।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, নরসিংদীর সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান জানান, উপ‌স্থিত ভোক্তা সাধারণ‌কে পণ্য বা সেবা ক্রয়ে প্রতা‌রিত হ‌লে অথবা বে‌শি দা‌মে পণ্য বা সেবা ক্রয়ে বাধ্য করা হ‌লে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্ত‌রের হটলাইন নাম্বার ১৬১২১ এ অভি‌যোগ জানা‌তে বা তথ্য দি‌তে অনু‌রোধ করা হয়। জনস্বা‌র্থে এই কার্যক্রম অব্যাহত থাক‌বে বলেও জানান তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD