1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বণিক সমিতির সংবাদ সম্মেলন,’বাবুরহাটের ব্যবসায়ীদের নিরাপত্তা জোরদার’

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ৬৬৬ পাঠক

পবিত্র রমজান উপলক্ষে নরসিংদীতে শেখেরচর বাবুর হাটে সর্বোচ্চ নিরাপত্তা জোরদার করা হয়েছে। এ হাটের কাপড় ব্যবসায়ীদের নিরাপত্তার স্বার্থে বাজার সিসি ক্যামেরার আওতায় আনা, জলাবদ্ধতা নিরসনে সওরেজ ড্রেন নির্মানের উদ্যোগ ও অগ্নি নির্বাপনের ব্যাপারে ব্যবসায়ীদের সচেতনতা বাড়ানোর উদ্যোগ নিয়েছে নরসিংদী শেখেরচর বাজার (বাবুরহাট) বণিক সমিতি।

শুক্রবার (০১ এপ্রিল) দুপুরে এই বিষয়ে সংবাদ সম্মেলন করেছে শেখেরচর বাজার (বাবুরহাট) বণিক সমিতির নব-নির্বাচিত সভাপতি মো. গিয়াস উদ্দিন আহমেদ।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, দেশের মোট কাপড়ের চাহিদার ৭০শতাংশ পূরণ করে সেখেরচর বাবুরহাট। দেশের অর্থনীতিতে এই বাজার অনেক গুরুত্ব বহন করে আসছে। বিভিন্ন জেলা থেকে এই বাজারে কাপড়ের ব্যবসায়ীদের সমাগম ঘটে। গত বছরের ১০ ডিসেম্বর বাজারের নতুন কমিটি ব্যবসায়ীদের নিরাপত্তার স্বার্থে পুরো বাজার সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। জলাবদ্ধতা নিরসনে সওরেজ ড্রেন নির্মানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। অগ্নি নির্বাপনের ব্যাপারে ব্যবসায়ীদের সচেতনতা বাড়ানোর উদ্যোগ নেয়া হয়েছে। এছাড়া এ হাটে সুপেয় পানির ব্যবস্থা করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী শেখেরচর বাজার (বাবুরহাট) বণিক সমিতির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান ভূইয়া, ব্যবসায়িক নেতা ফজলুল হক, মোতালিব মুন্সী, নূর মোহাম্মদসহ বাজারের ব্যবসায়ী ও গনমাধ্যম কর্মীরা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD