1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৪৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বরিশালে ট্রলারডুবি, নিহত বেড়ে ৪

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৯১ পাঠক

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার গজারিয়া নদীতে ট্রলারডুবির ঘটনায় নিহত বেড়ে ৪ জনে দাঁড়িয়েছে। রবিবার (১০ এপ্রিল) সকাল ৮টার দিকে দুর্ঘটনাস্থল থেকে প্রায় ছয় কিলোমিটার দূরে লেঙ্গুটিয়া এলাকা সংলগ্ন গজারিয়া নদী থেকে নিখোঁজ মালা বেগম (৩৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে ট্রলারডুবির ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়িয়েছে।

স্থানীয়রা জানান, মায়ানুর বেগম নামে এক নারীর ভাসুরের মেয়ে জামাই কবির কাজী হৃদরোগে আক্রান্ত হয়ে শুক্রবার (৮ এপ্রিল) ভোর ৬টায় মারা যান। তার বাড়ি একই ইউনিয়নের দড়িরচর খাজুরিয়া গ্রামে। খবর পেয়ে সকাল ১০টার দিকে মায়ানুর বেগম ও তার মেয়ে নাসরিন আক্তার, নার্গিস আক্তার, রোহানসহ পরিবারের কয়েকজন সদস্য দড়িরচর খাজুরিয়া গ্রামের উদ্দেশ্যে রওনা হন। তাদের সঙ্গে দুঃসম্পর্কের আত্মীয় ও প্রতিবেশী মালা বেগমও ছিলেন। গজারিয়া নদী পার হতে তারা যাত্রীবাহী ট্রলারে ওঠেন। তারা ছাড়াও ট্রলারে আরও কয়েকজন যাত্রী ছিলেন।

ট্রলারটি ছেড়ে মাঝনদীতে গেলে দমকা হওয়া এবং ঢেউয়ের কারণে দুলতে শুরু করে। এক পর্যায়ে ট্রলারটি পানিতে ডুবে যায়। এ সময় আশপাশে থাকা মাছধরার ট্রলার এগিয়ে এসে কয়েকজন যাত্রীকে উদ্ধার করে। কয়েকজন সাঁতরে তীরে উঠতে সক্ষম হন। ট্রলারডুবির বেশ কিছুক্ষণ পর মায়ানুর বেগম ও তার মেয়ে নাসরিন আক্তারকে উদ্ধার করা হয়। হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

দুপুরে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করে বরিশাল নৌ-ফায়ার স্টেশনের ডুবুরি দল। পরদিন নিখোঁজ শিশু রোহানের মরদেহ উদ্ধার করা হয়। আর আজ নিখোঁজ বালা বেগমের মরদেহ উদ্ধার করা হল।

বরিশাল নৌ ফায়ার স্টেশন কর্মকর্তা মো. খোরশেদ আলম বলেন, দুর্ঘটনার পর থেকে এ পর্যন্ত চারজনের মরদেহ উদ্ধার হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রলারের যাত্রীদের সঙ্গে কথা বলে জানা গেছে, তাদের আরও একজন নিখোঁজ রয়েছেন। তার সন্ধানে ডুবুরিরা তল্লাশি চালাচ্ছে। উদ্ধার তৎপরতা এখনও অব্যাহত রয়েছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD