1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:৪৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আলমিনা নিতুর ‘প্রেম খেলা’ (ভিডিও সহ)

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ২১২ পাঠক

প্রতিশ্রুতিশীল জনপ্রিয় কন্ঠশিল্পী আলমিনা নিতুর নতুন একটি মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। ‘প্রেম খেলা’ শিরোনামে রাধারমণ দত্তের অপ্রচলিত একটি গান চ্যানেল মাট নামে একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে। এই গানটি ইতিমধ্যে রীতিমতো দর্শকমহলে প্রশংসিত হচ্ছে। গানটি শুনলে আশা করি সবার ভালো লাগবে।

বাংলাদেশ শিল্পকলা একাডেমী প্রায় সাড়ে তের হাজার গান সংগ্রহ করে সারা দেশ থেকে। সেখান থেকে ১০০ জন শিল্পীকে একটি করে দেয় বাংলাদেশ শিল্পকলা একাডেমি। সেই গানগুলোর মধ্যে প্রেম খেলা খেলিব শিরোনামের গানটি দেয়া হয় নিতুকে। এই গান টি নিয়ে নিতুর অনেক স্বপ্ন।তিনি বলেন গানটি বাংলা লোকসঙ্গীতের ভান্ডার আরো সমৃদ্ধ করবে। গানটির যদিও অনেক আগে লিখে গেছেন রাধা রমন দও তারপরও গানটির কথা- সুর সমসাময়িক।

আলমিনা নিতু ইউডা ইউনিভার্সিটিতে সংগীত নিয়ে পড়াশোনা করছে। ছোট থেকেই গান করছে, গানকে ভালোবাসেন তিনি ।যদিও শুরুটা ছিলো মায়ের ইচ্ছাতেই। শিশু একাডেমীতে ৩ বছর এবং জেলা শিল্পকলা নরসিংদী থেকে ৪ বছরের উচ্চাঙ্গ সঙ্গীতে কোর্স শেষ করেছেন। জীবনে বড় পাওয়া ২বার জাতীয় পুরস্কার। মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার কাছ থেকে গোল্ড মেডেল পয়েছেন প্রতিশ্রুতিশীল এই শিল্পী।

নিতু বলেন, ‘এছাড়া ও জেলা প্রশাসন নরসিংদীর নিজস্ব সংস্কৃতিক প্রতিষ্ঠান বাঁধন হারা থিয়েটার স্কুলে ৯ বছর থিয়েটার করেছি। থিয়েটার আমার ভালোবাসা ভালোলাগার একটি জায়গা এবং অভিনয় প্রিয়। অভিনয়ের পাশাপাশি মডেলিং করছি একি প্রতিষ্ঠানে।’

চ্যানেল মাট ইউটিউব চ্যানেলে বেশ কয়েকটি কাভার সং রয়েছে ‌আলমিনা নিতুর।। উঠতি এই শিল্পী সকলের কাছে দোয়া চেয়েছেন।। সংগীত নিয়ে আরো ভালো কিছু করতে চান আলমিনা নিতু। তিনি শিল্পকলা একাডেমি থেকে চায়নায় গিয়েছেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD