1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মনোহরদীতে কালো বাজারে চাল বিক্রির প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ৩৫২ পাঠক

নরসিংদীর মনোহরদীতে খাদ্যবান্ধব কর্মসূচির ৪৬০ বস্তা চাল কালো বাজারে বিক্রি করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলার খিদিরপুর বাজারে স্থানীয় সচেতন নাগরিক সমাজের ব্যানারে এই মানববন্ধন করা হয়।

এতে বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামীলীগ নেতা কাউছার রশিদ বিপ্লব, শাহাদত হোসেন বাবুল, বজলুর রহমান, অধ্যক্ষ বাকিউল ইসলাম, আবুল বাশার, আনোয়ারুজ্জামান মুকুল, আব্দুর রউফ সজিব প্রমুখ।

জানা যায়, ১০ টাকা কেজির খাদ্যবান্ধব কর্মসূচির খিদিরপুর ইউনিয়নের ডিলার মতিউর রহমান মতিন খাদ্য গোদাম থেকে ৪৬০ বস্তা চাল উত্তোলন করে স্টোরে না এনে কালো বাজারে বিক্রি করে দুবাই পালিয়ে যান। গত ৪ এপ্রিল তিনি এসব চাল উত্তোলন করেন। নির্ধারিত দিনে উপকারভোগীরা চাল নিতে আসলে এ ঘটনা প্রকাশ পায়।

পরে বিষয়টি গণমাধ্যমে প্রকাশিত হলে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) নির্দেশে ডিলারের স্ত্রী ও খিদিরপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্য তাসলিমা রহমান সখি এক চাতাল মিল থেকে চাল কিনে কিছু সংখ্যক উপকারভোগীর মাঝে চাল বিতরণ করে।

খোঁজ নিয়ে জানা গেছে, খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রির ডিলার মতিউর রহমানের এই ব্যবসার পার্টনার ছিলেন খিদিরপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান জামিলের খালাতো ভাই নাজমুল ইসলাম এবং একান্ত সাহচর্য স্বপন মিয়া। ছয়মাস আগে ডিলার মতিন নাজমুলের কাছে তার ব্যবসার অংশিদারিত্ব বিক্রি করে দেন। তবে নাজমুল ও স্বপন এই দায় এড়িয়ে চলতে চাইছেন। ঘটনার এতদিন পরও প্রশাসনিকভাবে কোন প্রকার আইনানুগ ব্যবস্থা গ্রহণ না করায় স্থানীয়দের মাঝে ক্ষোভ দেখা গেছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD