1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০১:০০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বেলাবতে হতদরিদ্র নারীদের মধ্যে সেলাই মেশিনসহ বিভিন্ন উপকরণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ১৯১ পাঠক

নরসিংদীর বেলাবতে বেকার ও হতদরিদ্র নারীদের মধ্যে সেলাই মেশিনসহ শিক্ষাবৃত্তি, ঘর, স্যানিটারি ল্যাট্রিন ও অন্যান্য উপকরণ বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বেলাব উপজেলার বারৈচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসব উপকরণ বিতরণ করে বাংলাদেশ মহিলা পরিষদ বেলাব সাংগঠনিক জেলা শাখা।

বাংলাদেশ মহিলা পরিষদের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে শহীদ মুক্তিযোদ্ধা নজিব উদ্দিন খান ফাউন্ডেশনের সার্বিক সহায়তায় এসব উপকরণ বিতরণ করা হয়।

বাংলাদেশ মহিলা পরিষদ বেলাব সাংগঠনিক জেলা শাখার সভাপতি রাবেয়া খাতুন শান্তির সভাপতিত্বে বেলাব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিনূর আক্তার ও হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যালেন্সর প্রফেসর ড. এম. আফজাল হোসেন অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উপকরণ বিতরণ করেন।

এসময় আত্মকর্মসংস্থান করতে গরিব ও বেকার নারীদের ৬০ টি সেলাই মেশিন, ২০ জনকে শিক্ষাবৃত্তি, ১ জনকে ঘর, ৫ জনকে স্যানিটারি ল্যাট্রিন, ১জনকে অটো রিকশা ও ১ জনকে টিউবওয়েল দেয়া হয়।

অনুষ্ঠানে চরউজিলাব ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আক্তারুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শরীফ উদ্দিন খান মোমেন, মহিলা পরিষদ বেলাব সাংগঠনিক জেলা শাখার সাধারণ সম্পাদক নাজরীন হক হেনাসহ স্থানীয় রাজনৈতিক ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গসহ মহিলা পরিষদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD