1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মনোহরদীতে চুরি হওয়া ১৮ লাখ টাকার সিগারেট সহ ৫ চোর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৪৯৯ পাঠক

নরসিংদীর মনোহরদীতে চুরি হওয়া প্রায় ১৮ লাখ টাকার সিগারেটসহ আন্ত:জেলা চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার দুপুরে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান। এর আগে গত শনিবার (২৩ এপ্রিল) সকালে মনোহরদী বাসস্ট্যান্ড এলাকায় ব্রিটিশ অ্যামেরিকান ট্যোবাকোর ডিস্টিবিউটর জে.আর কর্পোরেশন লি. থেকে সিগারেট চুরির ঘটনা ঘটে। পরে মঙ্গলবার (২৬ এপ্রিল) ভোরে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- চাঁদপুরের হাইমচরের পশ্চিম রামকৃষ্ণ এলাকার মৃত তাজুল ইসলামের ছেলে রতন (৩০), নারায়ণগঞ্জ এর রূপগঞ্জ থানার রূপসী কাজীপাড়া এলাকার সুরুজ মিয়ার ছেলে নূর ইসলাম (২৮), অহিদ মিয়ার ছেলে সিয়াম (১৯), সোনারগাঁও থানার সোনাপুর এলাকার হারুন মিয়ার ছেলে মো: মোফাজ্জল হোসেন (৪০) ও কাঁচপুর বাজার এলাকার হরিলাল সাহার ছেলে সুজন সাহা (৪২)।

অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান আরও জানান, মনোহরদীতে ব্রিটিশ অ্যামেরিকান ট্যোবাকোর ডিস্টিবিউটর জে.আর কর্পোরেশন লি. এর গোডাউন থেকে ৯টি তালা ভেঙ্গে প্রায় ১৮ লাখ টাকার সিগারেট চুরির ঘটনায় থানায় মামলা দায়ের হয়। মামলার পর চুরিকৃত সিগারেট উদ্ধার ও জড়িত চোরচক্রকে গ্রেপ্তারে অভিযানে নামে জেলা গোয়েন্দা শাখা। গোপন তথ্য ও তথ্যপ্রযুক্তির সহায়তায় নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে চুরির ঘটনায় জড়িত আন্ত:জেলা চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এসময় চুরি হওয়া প্রায় ১৮ লাখ টাকার বিভিন্ন সিগারেট উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়, দেশের বিভিন্ন জেলায় নিয়মিত চুরি করার আগে তারা স্পট রেকি করে কৌশলে বড় ধরনের চুরি সংঘটিত করে থাকে। রোজার মাসে সেহরির পর থেকে পাহারাদার ও অন্যান্য লোকজন না থাকার সুযোগে সকাল বেলা চুরির ঘটনা ঘটায় তারা। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ঢাকার খিলগাঁও, কুমিল্লার লাকসাম, চাঁদপুরের হাইমচর থানাসহ বিভিন্ন থানায় চুরি ও মাদক আইনে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD