1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৩৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ঘর পেয়ে আনন্দিত ৪২ পরিবার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৭৬ পাঠক

নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ঘর পেয়ে আনন্দিত ৪২টি পরিবার। মঙ্গলবার (২৬ এপ্রিল) প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবণ থেকে ভিডিও কনফারেন্সে আনুষ্ঠানিকভাবে সারা দেশে একযোগে ৩২ হাজার ৯০৪জন ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তর কার্যক্রম শুভ উদ্বোধন করেন। এরপরই শিবপুরে ৪২জন ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘর ও জমি হস্তান্তর করা হয়।

শিবপুর উপজেলা নির্বাহী অফিসার জিনিয়া জিন্নাতের সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহরুখ খানের সঞ্চালনায় উপজেলা পরিষদ মাঠে ঘর হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিবপুরের এমপি জহিরুল হক ভূঞা মোহন, নরসিংদীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মাসুম, শিবপুর উপজেলা চেয়ারম্যান মোঃ হারুনুর রশীদ খান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহসীন নাজির, ওসি সালাহউদ্দিন মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঞা রাখিল, শিবপুর প্রেস ক্লাবের সভাপতি এস এম খোরশেদ আলম, সাধারণ সম্পাদক এস এম আরিফুল হাসান প্রমুখ।

অনুষ্ঠানে ইউএনও জিনিয়া জিন্নাত জানান, প্রধানমন্ত্রীর কার্যালয় আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় তৃতীয় পর্যায়ে শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্বরুপ ৪২টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘর প্রদান করা হয়। যার মধ্যে উপজেলার চক্রধা ইউনিয়নের সাতপাড়া ১০টি, যোশর ইউনিয়নের সৃষ্টিগড় ২৫টি ও বাঘাব ইউনিয়নের লামপুর বাজার ৭টি ঘর রয়েছে। ৪২টি ঘরের মধ্যে ৩টি ঘর উপজেলা পরিষদের রাজস্ব তহবিল হতে নির্মাণ করা হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD