1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় আসামি ধরতে গিয়ে দায়ের কোপে আহত ২ পুলিশ সদস্য

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৪৩৮ পাঠক
আহত উপপরিদর্শক আরিফ রাব্বানী।

নরসিংদীর রায়পুরায় মাদক কারবারি ও ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত এক আসামিকে ধরতে গিয়ে দায়ের কোপে পুলিশের এক উপপরিদর্শক জখম হন। পরে তাকে বাঁচাতে গিয়ে আহত হন আরেক এক কনস্টেবল। আজ মঙ্গলবার বিকেলে ৪টায় উপজেলা অলিপুরা ইউনিয়নের জাহাঙ্গীরনগর গ্রামে এ ঘটনাটি ঘটে।

পরে এ ঘটনায় অভিযুক্ত মাদক কারবারি ও ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত আসামিকে স্বপন মিয়াকে পুলিশ গ্রেপ্তার করেছে। তিনি একই ইউনিয়নের মৃত ফজর আলীর ছেলে ও সাবেক ইউপি সদস্য বাচ্চু মিয়ার ভাই।
আহত দুজন হলেন- উপপরিদর্শক আরিফ রাব্বানী (৩৫) ও কনস্টেবল আল আমিন (৪০)। তারা দুজনই রায়পুরা থানায় কর্মরত আছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে উপপরিদর্শক আরিফ রাব্বানী গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক কারবারি ও ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি স্বপন মিয়ার ধরতে যান। ওই সময় নিজের ঘরেই অবস্থান করছিলেন স্বপন। পরে ঘরে ঢুকে স্বপনকে গ্রেপ্তার করতে গেলে তার পরিবারের লোকজন পুলিশ সদস্যদের চারপাশ থেকে ঘিরে ধরে। ওই সময় তাদের মধ্যে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে স্বপন দা দিয়ে উপপরিদর্শক রাব্বানীর মাথায় কোপ দিয়ে পালিয়ে যায়। ওই সময় তাকে বাঁচাতে গেলে স্বপনের ভাই হারুন মিয়া রড দিয়ে পিটিয়ে কনস্টেবল আল আমিনকে আহত করে।

পরে আহত দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আনা হলে উন্নত চিকিৎসার জন্য উপপরিদর্শক রাব্বানীকে রাজধানীতে পাঠানো হয়। কনস্টেবল আল আমিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

সহকারি পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদক কারবারি স্বপনকে ধরতে গিয়ে উপপরিদর্শক আরিফ রাব্বানী ও কনস্টেবল আল আমিন আহত হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্বপনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের ধরতে সেখানে পুলিশের অভিযান অব্যাহত আছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD