1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৪৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নিখোজ ব্যক্তিদের বাড়িতে পুলিশ সুপারের ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ২০৩ পাঠক

সম্প্রতি ইতালি যাওয়ার পথে নিখোজ হওয়া ব্যক্তিদের বাড়িতে ঈদ উপহার নিয়ে হাজির নরসিংদীর পুলিশ সুপার। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রায়পুরা থানাধীন আমিরগঞ্জ এবং বেলাব থানাধীন সররাবাদ গ্রামে ইতালি যাওয়ার পথে ট্রলার উল্টে নিখোজ ব্যক্তিদের পরিবারের সদস্যদের জন্য তাদের বাড়িতে গিয়ে ঈদ উপহার প্রদান করেন পুলিশ সুপার, নরসিংদী কাজী আশরাফুল আজীম, পিপিএম। পুলিশ সুপার নিখোজ ব্যক্তিদের পরিবারের সদস্যদের খোঁজখবর নেন ও তাদের কোন সমস্যা আছে কিনা তা খতিয়ে জানেন এবং যে কোন সমস্যার তাদের পাশে থাকার অঙ্গীকার প্রদার করেন।

এ সময় পুলিশ সুপার সাথে সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, প্রফেসর গোলাম মোস্তফা মিয়া, নরসিংদী ইন্ডিপেন্ডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি জনাব মোঃ হাবিবুর রহমান হাবিব সহ সঙ্গীয় পুলিশ ফোর্স।

উল্লেখ্য যে, গত ২৪ মার্চ ২০২২ খ্রিস্টাব্দ জেলা পুলিশ, নরসিংদীর আয়োজনে রায়পুরা থানাধীন আমিরগঞ্জ বাজারে মানব পাচার রোধে নাগরিক সচেতনতা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার, নরসিংদী কাজী আশরাফুল আজীম, পিপিএম।

পুলিশ সুপার, মিথ্যা তথ্যের উপর নির্ভর করে বা অন্যের প্রলোভনে বিদেশ যাওয়ার সিদ্ধান্ত না নেওয়ার জন্য সবাইকে পরামর্শ প্রদান করেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD