1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৫ মে ২০২২, ০৮:১১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী জেলা পুলিশের কল্যাণ সভা ও ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ৮৫ পাঠক

ঈদ সামগ্রী বিতরণ উপলক্ষে নরসিংদী জেলা পুলিশের বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। এ সভা শেষে পুলিশ সদস্য সহ ১৪৬৮জনকে ঈদ উপহার সামগ্রী তুলে দেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম। শনিবার দিনভর পৃথক কর্মসূচির মাধ্যমে ঈদ উপহার বিতরণ করা হয়। প্রথমে নরসিংদীর সাহেপ্রতাবস্থ পুলিশ লাইন্স এর ড্রিল সেডে কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। পরে সভা শেষে জেলার সকল পুলিশ সদস্য, সিভিল স্টাফ ও আউটসোর্সিং-এ কর্মরত সদস্যদের পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উপহার সামগ্রীর মধ্যে ছিল পাঞ্জাবী, শাড়ী, বেডশীট, ঈদ কার্ড, চাবির রিং, চিনি গুড়ার চাল, চিনি (ফ্রেশ), নুডলস্, গুড়া দুধ, লাচ্ছা সেমাই, প্রাণ আপ, প্রাণ সস্, সয়াবিন তৈল, মুগ ডাল, প্রাণ গুড়া মসলা, শ্যাম্পু, লাক্স সাবান, প্রাণ ম্যাংগো বার, কিচমিচসহ মোট ১৯টি আইটেম প্রদান করা হয়।

এছাড়া মহিলা পুলিশ সদস্যদের জন্য ১৯টি আইটেমসহ স্নো, মেহেদী, চুরি, চুলের ফিতা, আলতা, নেলপলিশ, লিপস্টিকসহ ২৭টি আইটেম প্রদান করা হয়। জেলা পুলিশের প্রতিটি পুলিশ সদস্যদের জন্য পাঞ্জাবী, শাড়ী, বেডশীট, ঈদ কার্ড, চাবির রিং প্রদান করা হয় এবং সিভিল স্টাফ ও আউটসোর্সিং-এ কর্মরত সদস্যদের নগদ অর্থ প্রদান করা হয়।

কনস্টেবল হতে পুলিশ পরিদর্শক পদমর্যাদার সর্বমোট ৬৮ জনকে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়। ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে পাঞ্জাবী, বেডশীট, ঈদ কার্ড, চাবির রিং। ট্রাফিক বিভাগে কর্মরত প্রতিটি সদস্যগণ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা উপহার গ্রহণ করে অশেষ কৃতজ্ঞতা নিবেদন করে।

এছাড়া শনিবার পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) নরসিংদীর পক্ষ হতে অত্র জেলার সকল নারী পুলিশ সদস্য এবং নারী পরিচ্ছন্নতাকর্মী ও নারী বাবুর্চিকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এ অনুষ্ঠানে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী মিসেস আলেয়া ফেরদৌসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নরসিংদী জেলার সকল নারী পুলিশ সদস্য এবং নারী পরিচ্ছন্নতাকর্মী ও নারী বাবুর্চি-দের ঈদ সামগ্রী বিতরণ করেন। এ সময় নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম উপস্থিত ছিলেন। নরসিংদী জেলা পুলিশে কর্মরত প্রতিটি নারী পুলিশ সদস্য পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা উপহার গ্রহণ করে অশেষ কৃতজ্ঞতা নিবেদন করে।

উল্লেখ্য যে, পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নরসিংদী জেলার সকল নারী পুলিশ সদস্য এবং নারী পরিচ্ছন্নতাকর্মী ও নারী বাবুর্চি-দের শাড়ী, বেডশীট, ঈদ কার্ড, চাবির রিং, শ্যাম্পু, লাক্স সাবান, স্নো, মেহেদী, চুরি, চুলের ফিতা, আলতা, নেলপলিশ, লিপস্টিকসহ সর্বমোট ১৩টি আইটেম প্রদান করা হয়। এছাড়া নারী পরিচ্ছন্নতাকর্মী ও নারী বাবুর্চি-দের নগদ অর্থ প্রদান করা হয়।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD