1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সবসময় জনকল্যাণমূলক কাজ করে আওয়ামী লীগ সরকার: শিল্পমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১ মে, ২০২২
  • ৩৩৫ পাঠক

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ২ হাজার শ্রমজীবী পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। রোববার (১ মে) বিকেলে নরসিংদী মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে আয়োজিত ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার সবসময় জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছে।

শিল্পমন্ত্রী বলেন, ‘ঈদের আগে প্রধানমন্ত্রী ভূমিহীনদের মাঝে জমিসহ ঘর উপহার দিয়েছেন। তেমনি কেউ যেন ঈদ আনন্দ থেকে বঞ্চিত না হয়, সেজন্য শ্রমজীবী মানুষের মধ্যে শাড়ি-লুঙ্গিসহ নানা ধরনের ঈদ উপহার বিতরণ করা হয়। এ সরকার যতদিন ক্ষমতায় থাকবে, ততদিন মানুষের কল্যাণ করে যাবে। তাই আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।’

এফবিসিসিআই এর পরিচালক, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র প্রেসিডেন্ট সিআইপি আলহাজ্ব মো: আলী হোসেন শিশির এর সভাপতিত্বে ও ভাইস প্রেসিডেন্ট, নরসিংদী জেলা যুবলীগে সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী জেলা প্রশাসক আবু নঈম মোহাম্ম মারুফ খান ও পুলিশ সুপার আশ্রাফুল আজিম।

আরও উপস্থিত ছিলেন, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ভাইস প্রেসিডেন্ট জাকির হোসেন ভূঁইয়া, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ পরিচালকবৃন্দরা হলেন মো: কাজিম উদ্দিন, মো: রফিকুল ইসলাম, মো: মোমেন মিয়া, মোজাহিদ হোসেন তুষার, আনিসুর রহমান ভুইয়া, নাজিম উদ্দিন ভুইয়া রিপন, আব্দুল কাইয়ুম মোল্লা, আল আমি রহমান, মোতালিব হোসেন,পরেশ শুত্রধর, নাজমুল হক ভুইয়া, শহীদুল ইসলাম পলাশ, নুরে আলম সিদ্দিক, সাইফুল ইসলাম জাহিদ, হাসিব আহমেদ মোল্লা প্রমূখ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD