1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৫৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় রেললাইনের পাশের ঝোপ থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ৯ মে, ২০২২
  • ১৪২ পাঠক

নরসিংদীর রায়পুরায় রেললাইনের পাশের একটি ঝোপ থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৯ মে) উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের করিমগঞ্জ এলাকার থেকে বেলা সাড়ে ১২ টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধারের পর দেহটি রেলওয়ে পুলিশ রায়পুরা থানা পুলিশকে বুঝিয়ে দেন। বিকেল ৩টা পর্যন্ত ঘটনাস্থলে পুলিশের বিশেষ টিম কাজ করছে। আনুমানিক ৩০ বছর বয়সী ওই নারীর মরদেহের পরিচয় নিশ্চিত করতে বিভিন্ন মাধ্যমে আইনি প্রক্রিয়া চালাচ্ছেন পুলিশ। বিষয়টি জানান, নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক ইকবাল হোসেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে ঢাকা-চট্টগ্রাম রেলপথের রায়পুরা নরসিংদী আঞ্চলিক সড়ক করিমগঞ্জ এলাকার সজল ভূইয়া ফিলিং স্টেশন সংলগ্ন রেললাইনের পাশে একটি ঝোপে মরদেহটি দেখতে পান ফিলিং স্টেশনের নৈশ প্রহরী আব্দুল ওয়াহাব মিয়া। পরে স্থানীয়দের মাধ্যমে রায়পুরা থানা ও রেলওয়ে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে আসেন। সিমানা জটিলতার কারণে লাশ উদ্ধার করতে কিছুটা বিলম্ব হয়। পরে রায়পুরা থানা পুলিশ এসে দেহের সোরত হাল দেখেন। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ওই নারী ট্রেনে কাটা পড়ে নয়, অজ্ঞাত ব্যক্তিরা হত্যার পর নারীর দেহটি গুম করতে এখানে ফেলে চলে গেছে।

রায়পুরা থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) গোবিন্দ চন্দ্র সরকার সাংবাদিকদের বলেছেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠান হবে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে ওই নারীর মৃত্যুর প্রকৃত কারণ।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD