1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৬ জুন ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক মনিরুজ্জামান

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ১০৪ পাঠক

দৈনিক মুক্ত খবরের নরসিংদী সদর প্রতিনিধি মো. মনিরুজ্জামান সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। এ বিষয়ে মঙ্গলবার (১৭ মে) বিকেলে মাধবদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন সাংবাদিক মনিরুজ্জামান। বিষয়টি নিশ্চিত করেন উপপরিদর্শক (এসআই) মো. শাহাদাত হোসেন। এর আগে আজ মঙ্গলবার সকালে মাধবদী পৌর শহরের আনন্দী গাংপাড় এলাকায় এ হামলার শিকার হন তিনি।

ভুক্তভোগী সাংবাদিক মনিরুজ্জামান জানান, তিনি প্রতিদিনের ন্যায় মঙ্গলবার ফজরের নামাজ শেষে মটরসাইকেল যুগে শেখেরচর নিজবাড়ি থেকে শরীর চর্চার উদ্দেশ্যে বের হন। মাধবদী আসার পথে আনন্দী গাংপাড় এলাকায় পৌঁছা মাত্রই। ওত পেতে থাকা সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়।

এ সময় তিনি চিৎকার করলে আশেপাশের লোকজন ও কারখানার শ্রমিকরা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার তাকে মাধবদীর প্রাইম হাসপাতালে এনে চিকিৎসা দেন। এখনো তিনি প্রাইম হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

স্থানীয় সাংবাদিক নজরুল ইসলাম জানান, সাংবাদিক মো. মনিরুজ্জামান সাপ্তাহিক বাবুরহাট বার্তার সহকারী বার্তা সম্পাদক, দৈনিক মুক্তখবরের নরসিংদী সদর উপজেলা প্রতিনিধি ও নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সদস্য এবং বাংলাদেশ মানবাধিকার কমিশন নরসিংদী সদর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক। তার উপর হামলার ঘটনায় সাংবাদিকদে পক্ষ নিন্দা জানানো হয়েছে। বিচার চেয়ে এ বিষয়ে মাধবদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন হামলার শিকার মনিরুজ্জামান।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা, সাংবাদিক মনিরুজ্জামানের উপর সন্ত্রাসী হামলার পূর্বে ও সংঘবদ্ধ এ সন্ত্রাসী চক্রটি একটি পিক আপভ্যান ও মোশাররফ স্পিনিং মিলের একটি লেগুনা গাড়ির ড্রাইভারকে আটকে মারধর করে তাদের সঙ্গে থাকা মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয় এবং গাড়ি ভাঙচুর করে।

এছাড়া, সাংবাদিক মনিরুজামানের উপর হামলাকারিদের চিহ্নিত করা হয়েছে। তারা হলেন, মাধবদী পৌর শহরের ১১নং ওয়ার্ডের ফুলতলা মহল্লার বাসিন্দা মৃত বাছেদ মিয়ার ছেলে স্বপন ও মৃত রোসন আলীর ছেলে ইসমাইল সহ আরো অজ্ঞাত সন্ত্রাসী।

স্বপন ও তার সহযোগীদের বিরুদ্ধে বিভিন্ন ছিনতাই, মাদক ব্যবসা, অপহরণ, জিম্মি করে টাকা আদায়ের বিভিন্ন অভিযোগ রয়েছে বলে জানান এলাকাবাসী।

স্বপন বাহিনীর অত্যাচারে ফুলতলা ও আনন্দী এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। তাদের এ সকল সন্ত্রাসী ও অসামাজিক কার্যকলাপ বন্ধ করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এলাকাবাসী।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সৈয়দুজ্জামান জানান, হামলায় শিকার হয়েছেন সাংবাদিক মনিরুজ্জামান এবিয়ষে তিনি অবগত আছেন। এবং অভিযুক্তদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ নিয়ে তাদের গ্রেফতারে জুড়ালো ভুমিকা রাখছেন পুলিশ।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD