1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৬ জুন ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আগুনে কয়েল কারখানা পুড়ে ৬০ লাখ টাকার ক্ষতি

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ৪২ পাঠক

ভৈরবের জগন্নাথপুর মধ্যপাড়া এলাকার একটি মশার কয়েল তৈরির কারখানায় আগুন লেগে ৬০/৭০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। খবর পেয়ে ভৈরব ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে দুপুর দুইটার দিকে আগুন নেভাতে সক্ষম হন।

আজ বুধবার সকাল ১০টার দিকে ডায়ার হিটার উত্তপ্ত হয়ে কারখানায় আগুন লেগে সেটি মূহুর্তের মাঝে ছড়িয়ে পড়ে সমস্ত কারখানায়। আগুন নিয়ন্ত্রণ আনার আগে পুড়ে যায় কারখানায় থাকা তৈরি কয়েল, কাঁচামালামাল, যন্ত্রপাতি এবং কারখানা লাগুয়া গুদামে থাকা প্যাকেটজাত তৈরি কয়েল।

ক্ষতিগ্রস্ত কারখানা মালিক ও ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ জানায়, আজ সকাল ১০টার দিকে শহরের জগন্নাথপুর মধ্যপাড়া এলাকার নূরে আলম সুমনের মালিকানাধিন মশার কয়েল তৈরির কারখানা “ফরহাদ কেমিকেলে” আগুন লেগে মূহুর্তের মাঝে ছড়িয়ে পড়ে পুরো কারখানায়। এ সময় আগুনে পুড়ে যায় তৈরি কয়েল, কাঁচামাল ও যন্ত্রপাতি। এতে করে প্রায় ৬০/৭০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়।

এ বিষয়ে ভৈরব ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের তথ্য কর্মকর্তা মো.মামুন মিয়া জানান, কারখানায় কয়েল শুকানোর সময় ডায়ার হিটার মেশিন অতিরিক্ত উত্তপ্ত হয়ে আগুনের সূত্রপাত হয়। পরে সেই আগুন কারখানা ও গুদামে ছড়িয়ে পড়লে মালামাল ও যন্ত্রপাতিসহ ৮০/৬০ ফুটের একটি টিনশেট কারখানা ও ২০/১৫ ফুটের একটি গুদামঘর পড়ে যায়। এতে করে ৬০/৭০ লাখ টাকার ক্ষতি হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD