1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৬ জুন ২০২২, ১২:০৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী স্টেশনে তরুণী হেনস্তার অভিযোগে গ্রেপ্তারকৃত মার্জিয়ার মুক্তির দাবীতে মানববন্ধন

হলধর দাস | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ১৫৬ পাঠক

নরসিংদী রেলস্টেশনে তরুণী হেনস্থার ঘটনায় গ্রেপ্তার মার্জিয়ার মুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০২ জুন) বেলা সাড়ে ১১টা নরসিংদীর সর্বস্তরের জনগণ নামক ব্যনারে নরসিংদী প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করে।

এই মানববন্ধনে নরসিংদী জজ কোর্টের আইনজীবী শিরিন সুলতানার নেতৃত্বে “নগ্নতা কখনো সভ্যতা হতে পারে না” এই শ্লোগান নিয়ে মানবন্ধনে বক্তারা বলেন, রেলস্টেশনের ঘটনায় র‌্যাব কর্তৃক গ্রেফতার মার্জিয়া নিরপরাধ। তাকে নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে মার্জিয়াকে মুক্তি দেওয়া না হলে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে। তারা বলেন, ‘মার্জিয়াকে এ ঘটনায় কৌশলে ফাঁসানো হয়েছে। তিনি ঘটনাস্থলে উপস্থিত থাকলেও ওই তরুণীকে হেনস্তা করেননি। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, অন্য এক নারী ওই তরুণীকে হেনস্তা করেছে। এই মামলার একটি সুস্থ তদন্ত ও নিরপরাধ মানুষদের যেন প্রশাসন আর হয়রানী না করেন এই দাবী জানানো হয় এই মানববন্ধনে।

নরসিংদী জজ কোর্টের আইনজীবী শিরিন সুলতানা শেলী বলেন, এই জেলাকে কুলশিত করতে বহিরাগতরা কারা এসেছেন নরসিংদী রেল স্টেশনে আমরা জানতে চাই। কাক ডাকা ভোরে আমাদের নরসিংদীতে কি উদ্দেশ্য ছিল একটা নাটকের জন্ম দিয়ে গেলেন। কারা আপনারা এই মন্তব্য করে তিনি প্রশাসের উদ্দেশ্যে বলেন, প্রশানস ও মিডিয়া মিলে স্টেশনের ঘটনাটি অতিরঞ্জিত করেছেন। আপনারা ঘটনার পিছনে মুল উদ্দেশটা কি ছিলো, এটা যদি খতিয়ে বের করতেন তাহলে আজ মার্জিয়ার মত নিরপরাধ নারী জেলে থাকতো না।

এই প্রতিবাদ সমাবেশে আরও বক্তব্য রাখে সাব্বির ভূইয়া, আশিক আবরার, বশির আহমেদ, রবিউল্লাহ সায়েম,শেখ রাসেল, আক্তার শেলী প্রমুখ।রতারা প্রতিবাদ সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল নিয়ে নরসিংদী জজ কোর্ট গেটে গিয়ে শেষ হয়।

প্রসঙ্গত, গত ১৮ মে (বুধবার) ভোর সোয়া ৫টার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশনে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক তরুণী ও তার দুই বন্ধুর সাথে তরুণীর পড়নে আধুনিক পোশাক পড়ায় হেনস্তান শিকার হন। পরে, গত রবিবার ( ২৯ মে) দিবাগত রাতে নরসিংদীর শিবপুর এলাকায় বোনের বাড়ি হতে র‍্যাবের হাতে গ্রেপ্তার হন হেনস্তার ঘটনার সম্পৃক্ত থাকা মার্জিয়া আক্তার। পরদিন সোমবার (৩০ মে) সন্ধ্যায় আদালত তাকে ৩ দিনের রিমান্ডে পাঠায়।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD