1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে ইউএনও’র হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা স্কুলছাত্রীর

জ্যেষ্ঠ প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৮ জুন, ২০২২
  • ৩০৩ পাঠক

নরসিংদীর পলাশে বাল্যবিয়ের হাত থেকে রক্ষা পেল নবম শ্রেণীর এক স্কুল ছাত্রী। শুক্রবার (১৭জুন) দুপুরে পলাশ উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরীর হস্তক্ষেপে চরনগরদী গ্রামে এ বাল্যবিয়ে বন্ধ করা হয়।
পলাশ উপজেলার মহিলা বিষয়ক কার্যালয়ের অফিস সহকারী শহিদুল ইসলাম জানান, উপজেলার জিনারদী ইউনিয়নের চরনগরদী গ্রামের জহিরুল ইসলামের স্কুলপড়ুয়া মেয়ের সঙ্গে সদর উপজেলার দক্ষিন শীলমান্দী গ্রামের মাজহারুল ইসলামের সাথে বিয়ের আয়োজন চলছিল। খবর পেয়ে পলাশের ইউএনও’র নির্দেশে উপজেলা মহিলা বিষয়ক অফিসার রেহানা পারভীন মেয়ের বাড়ি গিয়ে বাল্যবিয়ে বন্ধ করেন। পরে প্রাপ্তবয়স্ক না হওয়া পর্ষন্ত মেয়ের বিয়ে দিবে না বলে মুচলেখা দেন মেয়ের বাবা জহিরুল ইসলাম। এ সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, জিনারদী ইউপি সদস্য মনিরুজ্জামান ভূইয়া আজাদ ও পলাশ থানার এএসআই মোঃ মোজ্জাম্মেল হক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

এ বিষয়ে পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আফসানার সাথে মুঠোফোনে কথা হয় নরসিংদী প্রতিদিনের। তিনি জানান কোন ভাবেই বাল্যবিয়ে দিতে পারবে না কোন পরিবার। আমরা উপজেলা প্রশাসন বাল্যবিয়ে বন্ধে সব সময় তৎপর আছি। সেই সাথে এই উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, ইউপি নারী ও পুরুষ সদস্য সহ সুশীল সমাজের লোকেরা বাল্যবিবাহ রোধে সার্বিক সহযোগিতা করে আসছেন। আজও পুলিশ প্রশাসন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সহযোগিতায় বাল্যবিয়ে বন্ধ করা হয়।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD