1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৬ জুন ২০২২, ১১:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নুরালাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন,-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৯ জুন, ২০২২
  • ১২৮ পাঠক

নরসিংদীতে নবগঠিত নুরালাপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রথম কার্যকরী সভা অনুষ্ঠিত হয়েছে। একই সভায় আসছে ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রস্তুতি ও সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি করতে আলোচনা করা হয়। রোববার (১৯ জুন) বিকালে নুরালাপুর ইউনিয়নে জোয়ারিয়াকান্দি গ্রামে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।
এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সিরাজুৃল ইসলাম।

নুরালাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাজী সানাউল্লাহ মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জাকারিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, মাধবদী থানা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক পবিত্র রঞ্জন দাস মহাদেব ও যুগ্ম-আহ্বায়ক জাকির হোসেন গান্ধী।

এতে সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি করার লক্ষে নুরালাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদন মো. জাকারিয়া তার বক্তব্যে বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে ইউনিয়ন পর্যায় আরও শক্তিশালী করতে জেলা আওয়ামী লীগের সমন্বয়ে আমাদের এই কমিটি ঘোষনা করা হয়। আমাদের আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূলক কাজের প্রচার প্রচারনায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে আরও বেগবান হতে হবে।
আসছে নির্বাচনে আওয়ামী লীগের বিজয় আনতে দলীয় সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, নুরালাপুর ইউনিয়ন আওয়ামী লীগের, সহ-সভাপতি মনির হোসেন ব্যাপারী, সাংগঠনিক সম্পাদক তমিজউদ্দিন আহমেদ, আইন বিষয়ক সম্পাদক আব্দুল জলিল, কোষাধ্যক্ষ মো. সেলিম মিয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন ও নুরালাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়সাল বিন ইসলাম প্রমূখ।

এতে বক্তারা বলেন, নুরালাপুর ছিলেন বিএনপির ঘাটি। এখন নুরালাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ঘাটি হয়েছে। আওয়ামী লীগে এসে যারা নেতৃত্বকে বিতর্কিত করে নেতৃত্ব দিতে চায় তারা হলো বিএনপি জামায়াত অনুসারী। তারা আওয়ামী লীগকে ধ্বংস করতে চায়। তাদের কোন সুযোগ না দিয়ে হঠাতে হবে সবাই ঐক্যের সারিতে আসতে হবে।

বক্তরা আরও বলেন, বঙ্গবন্ধু হাতে গড়া আওয়ামী লীগের অভিভাবক জননেত্রী শেখ হাসিনা। তিনি নরসিংদী জেলা আওয়ামী লীগের কমিটিতে ত্যাগী নেতাকে ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনিত করেছেন। আজ জেলা আওয়ামী লীগের পদ হারিয়ে অনেকে দিশে হারা হয়ে গেছেন। বিতর্কিত নেতারা আওয়ামী লীগকে ধ্বংস করার নিল নসকা আকঁছেন। এর প্রমাণ হলো কিছুদিন আগে জেলা/উপজেলা দলীয় সহযোগী অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দদের উপস্থিতিতে নুরালাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনের মাধ্যমে ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়। এই ইউনিয়নে একটি গ্রুপ আবার সম্মেলের ঘোষনা দিয়ে প্রচারণা করেছে যা গঠনতন্ত্র বিরোধী বলে এসভায় মন্তব্য করেন নেতাকর্মীরা।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD