1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৬ জুন ২০২২, ১১:০২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

এডব্লিউটির অর্থায়নে বানভাসিদের মাঝে ত্রাণ বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ৫০ পাঠক

আন্তর্জাতিক দাতা সংস্থা (এডব্লিউটি) লিভারপুল, ইংল্যান্ড এর অর্থায়নে সিলেট জেলার যে সকল এলাকায় বানভাসি মানুষের মাঝে ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। চলমান বন্য পরিস্থিতিতে যেসব এলাকায় কোন ত্রাণ পৌছায়নি সে সকল এলাকায় আন্তর্জাতিক দাতা সংস্থা আয়েশা ওয়েল ফেয়ার ট্রাস্ট (এডব্লিউটি) এর চেয়ারম্যান এম এ চৌধুরী এর পক্ষ থেকে এ সামগ্রী বিতরণ করা হয়। সোমবার (২০ জুন) দিনব্যাপী বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক সহযোগিতায় বন্যা কবলিত এলাকায় দির্ঘ লাইন ধরে থাকা বানভাসি মানুষদের মাঝে ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এডব্লিউটি এর মিডিয়া এন্ড প্লানিং ডিরেক্টর মোঃ আবু বক্কর সিদ্দিক রাব্বী চৌধুরী জানান, সিলেটের কোম্পানিগঞ্জ এর দুর্গম এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর চৌকস দল স্প্রিড বোর্ড এবং সর্বোচ্চ নিরাপত্তা বলয়ে ত্রাণ বিতরণে সার্বিক সহযোগিতা করেন বাংলাদেশ সেনাবাহিনী।

এ সময় উপস্থিত ছিলেন আন্তর্জাতিক দাতা সংস্থা এডব্লিউটি লিভারপুল, ইংল্যান্ড এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এম এ চৌধুরী, বাংলাদেশ সেনাবাহিনীর বিগ্রেড কমান্ডার বিগ্রেডিয়ার সাইফ এবং বাংলাদেশ সেনাবাহিনীর উদ্ধার কাজে নিয়োজিত পুরো টিম।

যে সব এলাকায় খাবারের জন্য চলছে হাহাকার সেখা খাদ্য সামগ্রী পৌছে দিতে সর্বোচ্চ চেষ্টা করছে বাংলাদেশ সেনাবাহিনীর চৌকস দল।

তারা নিজের জীবন বাজি রেখে সাধারণ মানুষদের উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে আসছে এবং যারা ত্রাণ পাননাই তাদের মাঝে ত্রাণ পৌঁছানো জন্যে নিবেদিত প্রাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

এডব্লিউটি পরিবার বাংলাদেশ সরকারের পাশাপাশি প্রতিটি সময়ে বিভিন্ন অনুকূল পরিস্থিতিতে বিভিন্ন দুর্যোগে সব সময়ই পাশে থেকে নিবেদিত প্রাণে নিরলসভাবে সহযোগিতা করে আসছে দীর্ঘদিন ধরে। তারই ধারাবাহিকতায় সিলেটের বন্যা পরিস্থিতিতে বন্যা কবলিত এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক সহযোগিতায় আমরা ২০ জুন সারাদিন সিলেটের বিভিন্ন দুর্গম এলাকায় বানভাসি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD