1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:৩৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় ব্রাহ্মনবাড়িয়া থেকে ৫ ডাকাত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ১৩৮ পাঠক

নরসিংদীতে পুলিশ পরিচয়ে এক ব্যবসায়ীর কাছ থেকে ডাকাতি করে ২৫ লাখ ৮৫ হাজার ৯শ টাকা লুটে নেওয়ার ঘটনায় একজন সাবেক বিডিআর সদস্য ও একজন সাবেক সেনা সদস্য সহ মোট ৫ ডাকাতকে গ্রেপ্তার করেন নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার (২৪ জুন) বেলা ১২টায় এক সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান। তিনি জানান, বৃহস্পতিবার (২৩ জুন) ব্রাহ্মমবাড়িয়া জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়ার পশ্চিম মেড্ডা এলাকার ইসমাইল মিয়ার ছেলে জয়নাল আবেদীন (৪৮), মধ্যমেড্ডা এলাকার ঝারু মুন্সি ছেলে মোঃ রাজিব মিয়া (৩৩), পশ্চিমমেড্ড এলাকার মজিবুর রহমানের ছেলে সাবেক বিডিআর এর সদস্য শাহাজাহান মিয়া (৬০), নবীনগর নোয়া গ্রামের জালাল মিয়ার ছেলে সাবেক সেনা সদস্য মোঃ জাহাঙ্গীর আলম (৫০), কুমিল্লা হোমনার দৌলতপুর এলাকার আবুল কাশেমের ছেলে মোঃ নাজির আহম্মেদ (৫৮)। গ্রেপ্তারকৃতদের ডাকাতদের কাছ থেকে ২ সেট পুলিশের পোশাক, ১ জোড়া হ্যান্ডকাফ, ১টি বেল্ট, ২০০ ইউএস ডলার, ২০০০ সৌদি রিয়াল, ১১০০০ টাকা ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি নোহা গাড়ী উদ্ধার করেন পুলিশ।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান আরও বলেন, রায়পুরা উপজেলার বীরশ্রেষ্ঠ মতিউর নগর এলাকার মৃত হুমায়ুন কবিরের ছেলে মো: দেলোয়ার হোসেন ও আক্তার হোসেন ভৈরব হাবিব সুপার মার্কেটে মোবাইল ফোনের ব্যবসায় ও পাশাপাশি হজ্ব এজেন্সীর সাথে কাজ করিয়া আসছেন। গত বৃহস্পতিবার (১৬ জুন) বিকালে তাদের দোকান বন্ধ করে ব্যবসায়ী মোঃ আক্তার হোসেন একটি ল্যাপটপের ব্যাগের করে ইউএস ডলার, সৌদি রিয়েল ও বাংলাদেশী টাকাসহ মোট ২৫ লাখ ৮৫ হাজার ৯শ টাকা ও ২টি মোবাইল সেট নিয়ে মোটরসাইকেল যোগে ভৈরব হতে তার নিজ বাড়ি রায়পুরা উপজেলার বীরশ্রেষ্ঠ মতিউর নগর আসছিলেন। আক্তার হোসেন মতিউর নগর উত্তর পাড়া ব্রীজের ১০০ গজ দক্ষিণে পৌঁছলে একটি সাদা নোহা মাইক্রোবাস দিয়া ৩/৪ জন সিভিলে এবং ৩ জন পুলিশের পোষাক পরিহিত লোক তাকে আটক করে এলোপাথাড়ী ভাবে মারধর করে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়।
এ বিষয়ে ব্যবসায়ী দেলোয়ার হোসেন বাদী হয়ে গত রবিবার (১৯ জুন) রায়পুরা থানায় একটি মামলা দায়ের করেন। পরে নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম এর দিকনির্দেশনায় ডিবি পুলিশ মামলাটির ছায়া তদন্ত শুরু করেন।

এ প্রেক্ষিতে অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান ও ডিবি ওসি আবুল বাশার এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার নরসিংদীর এসআই মোঃ নজরুল ইসলাম, এস আই সাদেকুর রহমান সর্ঙ্গীয় অন্যান্য অফিসার ফোর্সসহ ব্রাক্ষণবাড়িয়া জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে উল্লেখিত আসামীদের গ্রেফতার করেন। পরে আসামীদের জিজ্ঞাসাবাদে তারা রায়পুরা থানার পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় জড়িত আছে মর্মে জানায় এবং তাদের কাছ থেকে লুন্ঠিত মামলা উদ্ধার করে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD