1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীর প্রত্যন্ত অঞ্চলে ফিনল্যান্ড প্রবাসীর আইকে ফ্যাশন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৭৩৯ পাঠক

নরসিংদীর প্রত্যন্ত অঞ্চলে ডিজিটাল প্লাটফর্মে বস্ত্র বিক্রি করতে ভ্রাম্যমাণ শোরুম খুলেছেন ফিনল্যান্ড প্রবাসী ইব্রাহিম খলিল। শুক্রবার(০১ জুলাই) বিকেলে আইকে ফ্যাশন নামে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি এফবিসিসিআই এর পরিচালক এবং নরসিংদী চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আলী হোসেন শিশির।

মানসম্মত পোশাক সরবরাহ এবং দেশীয় কাঁচামালের উৎপাদিত পণ্য পৌঁছে দেয়ার লক্ষ্যে সদর উপজেলার নজরপুর ইউনিয়নের প্রত্যন্ত চরাঞ্চলে আইকে ফ্যাশন এর প্রথম শোরুম যাত্র শুরু করা হয়।

এই উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নরসিংদী চেম্বার অব কমার্সের পরিচালক কাজিম উদ্দিন, মো. নাজমুল হক ভূঁঞা, মাধবদী থানা প্রেস ক্লাবের প্রেসিডেন্ট আল-আমিন সরকার, আইকে ফ্যাশন এর ম্যানেজিং ডিরেক্টর নাসির উদ্দিন, জেনারেল ম্যানেজার ইসমাইল হোসেন, বিভিন্ন কাপড় ব্যবসায়ী স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আইকে ফ্যাশন নামের প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করেন নরসিংদীর নজরপুর ইউনিয়নের ইব্রাহিম খলিল নামে এক ফিনল্যান্ড প্রবাসী। অনুষ্ঠানে ভার্চুয়াল বক্তব্যে তিনি জানান, নিজ জেলা ও দেশে উৎপাদিত সুতা এবং পণ্যের সাথে পরিচয় করিয়ে দিতেই এই উদ্যোগ নেয়া হয়েছে। এতে করে দেশীয় বস্ত্রের বাজার প্রসার হবে। শোরুমটিতে টিশার্ট, পাঞ্জাবি, থ্রি পিস, ওয়ান পিস এরকম ১২ টির অধিক আইটেমের কাপড় পাওয়া যাচ্ছে। সরাসরি ছাড়াও পণ্য কেনা যাবে অনলাইনে।

প্রধান অতিথির বক্তব্যে আলী হোসেন শিশির বলেন, আমরা নিঃসন্দেহ বলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে আজ দেশ এগিয়ে যাচ্ছে। এর প্রমাণ হলো দেশের প্রত্যন্ত অঞ্চলে উদ্যোক্তা তৈরী হচ্ছে। আজ একজন প্রবাসী নরসিংদীকে আবার নতুন করে পরিচয় করে দিলো। আলী বাবা ডটকমের শুরুর ইতিহাস যেমন ছিলো। তেমনি একজন প্রবাসী উদ্যোক্তা হয়ে প্রত্যন্ত অঞ্চলে থেকে আইকে ফ্যাশন এর যাত্রা শুরু করলো। প্রধান অতিথি আইকে ফ্যাশন এর উত্তরোত্তর সফলতা ও উদ্যোক্তাদের ভূয়সী প্রশংসা করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD