1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রংপুরে ডাম্প ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, নিহত বেড়ে ৫

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ৩৪৩ পাঠক

রংপুরে ডাম্প ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে। নিহতরা হলেন, অটোরিকশাচালক রাজা মিয়া (৪৬), জান্নাত মাওয়া (৪), গীতা রানী (৬০) ও শাহজাহান মিয়া (৫৫)। অপর একজনের নাম পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (৫ জুলাই) বেলা ১টার দিকে রংপুর নগরীর মাহিগঞ্জ শরেয়ারতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। অটোরিকশা যাত্রীরা পীরগাছা উপজেলার চৌধুরানী থেকে রংপুরের দিকে যাচ্ছিলেন। চিকিৎসকের বরাত দিয়ে পাঁচজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মাসুদ উল আলম।

তিনি জানান, ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে ঘটনাস্থলে দুইজন মারা যান। আহত পাঁচজনকে হাসপাতালে নেয়ার দুই ঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় আরও তিনজনের মৃত্যু হয়। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৫ জুলাই) বেলা ১টার দিকে পীরগাছার চৌধুরাণী থেকে যাত্রী নিয়ে অটোরিকশাটি রংপুরে আসছিল। অপরদিকে রংপুর থেকে ডাম্প ট্রাকটি পীরগাছার দিকে যাচ্ছিল। শরেয়ারতল এলাকায় পৌঁছালে ডাম্প ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ট্রাকের চাপায় ঘটনাস্থলে দুইজন প্রাণ হারান। বর্তমানে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ধরণী (৩০) ও নবাব আলী নামে (৫৭) দুইজন চিকিৎসাধীন রয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঢাকাকে বলেন, ’দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানে আরও তিনজনের মৃত্যু হয়। এ ঘটনায় চালকসহ ডাম্প ট্রাকটি জব্দ করা হয়েছে।’



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD