1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৩:৫৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

একটানা ২১০ কিলোমিটার নদীপথ সাঁতরে ১ লাখ টাকা জিতলেন নরসিংদীর বকুল

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ৫৪ পাঠক

কুমিল্লা জেলার হোমনা উপজেলার কোনাবাড়ি ঘাট থেকে নরসিংদী সদরের শেখ হাসিনা সেতু এলাকা পর্যন্ত টানা ১৩ ঘন্টা নদী সাঁতরে পাড় হয়ে আলোচনায় এসেছেন নরসিংদী সদর উপজেলার আলোকবালীর পল্লী চিকিৎসক বকুল সিদ্দিকী। তার দাবী , ১৩ ঘন্টায় তিনি সাঁতরেছেন ২১০ কিলোমিটার উত্তাল মেঘনা।

বুধবার (১৩ জুলাই) ভোর সাড়ে ৪ টায় কুমিল্লার হোমনা উপজেলার কোনাবাড়ি ঘাট থেকে সাঁতার শুরু করে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর হয়ে প্রায় ১৩ ঘন্টা বিরতিহীন সাঁতার কেটে বিকেল সাড়ে ৫ টার দিকে নরসিংদী সদরের শেখ হাসিনা সেতু এলাকায় গিয়ে শেষ হয় । সাঁতারের সময় তার সাথে ১০ জন ভলান্টিয়ার স্পিটবোটে করে নদীপথে নিরাপত্ত্বা নিশ্চিতে কাজ করে। দীর্ঘ এই নদীপথ পাড়ি দিয়ে নরসিংদী ঘাটে এসে পৌঁছালে তাকে ফুল,ক্রেস্ট ও টাকার মালা দিয়ে সংবর্ধনা দেয় স্থানীয়রা। এসময় নরসিংদী সদর উপজেলা পরিষদের পক্ষ্য থেকে বকুল সিদ্দিকীকে ১ লাখ টাকা পুরস্কার দেয়ার ঘোষণা করা হয়। তার এই প্রতিভা গিনেস বুক অব ওয়াল্ডে স্থান পাবে সেই দাবী পরিবারের সদস্যসহ সকলের ।

সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঞা। বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের নরসিংদী জেলা শাখার আহবায়ক রিপন সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তৌহিদা সরকার রুনা প্রমুখ। সাঁতারু বকুল সিদ্দিকী নরসিংদী সদর উপজেলার আলোকবালী ইউনিয়নের সিদ্দিকুর রহমানের ছেলে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD