1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে নিউজ টুয়েন্টিফোরের বর্ষপূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ১১৭১ পাঠক

সম্ভাবনার গল্পে সপ্তম বর্ষে পা দিলো দেশের অন্যতম জনপ্রিয় চ্যানেল নিউজ টুয়েন্টিফোর। এ বর্ষপূর্তি উপলক্ষে নরসিংদী প্রেস ক্লাবে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান।

এতে আরও বক্তব্য রাখেন, নরসিংদী ইনডিপেন্ডেট কলেজের অধ্যক্ষ ড. মো. মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি ও বৈশাখী টেলিভিশন এর জেলা প্রতিনিধি মো. হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবীর শাহ, সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাভিশন এর জেলা প্রতিনিধি মো. মাজহারুল পারভেজ মন্টি।

অনুষ্ঠানে গ্লোবাল টেলিভিশনের নরসিংদী জেলা প্রতিনিধি ও নরসিংদী জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো: শফিকুল ইসলাম মতি’র সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, নিউজ টুয়েন্টিফোরের জেলা প্রতিনিধি হৃদয় খান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নরসিংদী প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ জয়নাল আবেদীন, যুগ্ম সম্পাদক হলধর দাস, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন ও আজকের পত্রিকার জেলা প্রতিনিধি আসাদুজ্জামান রিপন, যমুনা টেলিভিশন এর স্টাফ রিপোর্টার আইয়ুব খাঁন সরকার, সময় টেলিভিশন এর স্টাফ রিপোর্টার আশিকুর রহমান পিয়াল, মাধবদী থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও নিউজবাংলার জেলা প্রতিনিধি খন্দকার শাহিন, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি প্রনব কুমার দেবনাথ, চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি সুমন রায়, ডিবিসি নিউজ চ্যানেল এর জেলা প্রতিনিধি তোফায়েল আহমেদ স্বপন, আর টিভির নরসিংদী উত্তর প্রতিনিধি লক্ষন বর্মন, মাই টিভির জেলা প্রতিনিধি তৌহিদুর রমহান সহ জেলা/উপজেলা থেকে আগত সংবাদকর্মী সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD