1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে আড়াইহাজারের আ’লীগের শ্রদ্ধা

সফুরউদ্দিন প্রভাত
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ৫৪৮ পাঠক

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন। সোমবার দুপুরে নারায়ণগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম বাবু নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানায় উপজেলার ১ি২শ’ নেতাকর্মী। পরে বঙ্গবন্ধু ও ১৫ আগস্ট পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তারা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, সাবেক চেয়ারম্যান শাহজালাল মিয়া, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক খোরশীদ আলম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক জুয়েল, মেয়র সুন্দর আলী, হালিম সিকদার, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, দুপ্তারা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইসমাইল চৌধুরী, উপজেলা যুবলীগ সভাপতি আহাম্মেদুল কবির উজ্জ্বল, ছাত্রলীগের আহবায়ক কাজী রাজীবুল ইসলাম জুয়েলসহ উপজেলা ও ওয়ার্ড আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দ।

সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেন, বঙ্গবন্ধু  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রেখে গেছেন বলেই এদেশের মানুষ শান্তি পাচ্ছে। পদ্মা সেতু পার হয়ে যখন এসেছি আমাদের বিবেক খুলে গিয়েছে। এদেশের মানুষ বঙ্গবন্ধুর কন্যার প্রতি যেমনিভাবে কৃতজ্ঞ, জাতির পিতার প্রতি আজকে আমাদের যে রক্তক্ষরণ সে রক্তক্ষরণতো আজীবন বন্ধ হবেনা। তবে জাতির প্রতি বঙ্গবন্ধুর যে প্রত্যাশা ছিল সেই প্রত্যাশা কিছুটা পুরেণ করেছেন বঙ্গবন্ধু কন্যা এই পদ্মা সেতু দিয়ে।

 



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD