1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বিনা কর্তনে ছাড়পত্র পেল পরীর নতুন সিনেমা

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ১০৩ পাঠক

প্রথম সন্তানের মা হওয়ার অপেক্ষায় দিন কাটছে ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় নায়িকা পরীমনির। এ মাসের শেষ দিকেই তার সন্তান পৃথিবীর আলো দেখবে বলে জানিয়েছেন চিকিৎসক। তাই শেষ মুহূর্তের উচ্ছ্বাস-উত্তেজনায় ডুবে আছেন নায়িকা।

এমন আনন্দের সময়ের মাঝেই পরীর কাছে এসেছে নতুন সুখবর। আর তা হলো সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে পরীর নতুন সিনেমার। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নামের এই সিনেমায় পরীর সঙ্গে দেখা যাবে নায়ক সিয়াম আহমেদকে। এই সিনেমার মধ্য দিয়ে দ্বিতীয় বারের মতো জুটি বাঁধছেন সিয়াম ও পরী।

সপ্তাহ খানেক আগেই চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা দেওয়া হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এরই মধ্যে বোর্ডের সদস্যরা সিনেমাটি দেখেছেন এবং মুগ্ধ হয়েছেন।

নির্মাতা আবু রায়হান জুয়েল জানিয়েছেন, সেন্সর বোর্ড সদস্যরা সিনেমাটি দেখে প্রশংসা করেছেন। ছাড়পত্র হাতে পাওয়ার পরই মুক্তির ব্যাপারে প্রস্তুতি শুরু করবেন। সবকিছু ঠিক থাকলে চলতি বছরই বড় পর্দায় সিনেমাটি মুক্তি দিতে চান তিনি।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় সিয়াম,পরীমনি ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন- শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকারসহ ১৮ জন শিশুশিল্পী।

‘২০১৮-২০১৯ অর্থবছরে ‘নসু ডাকাত কুপোকাত’ নামে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছিল এই সিনেমার পাণ্ডুলিপি। প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। তবে পরে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD