1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় প্রকাশ্যে গুলি করে হত্যা চেষ্টা মামলার দুই আসামী অস্ত্র গুলিসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ১৫২ পাঠক

নরসিংদীর রায়পুরায় মো: নাঈম নামে এক ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি করে হত্যা চেষ্টা মামলার দুই আসামীকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
বুধবার (১০ আগস্ট) দুপুরে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান, অতিরিক্ত পুলিশ সুপার মো: আল আমিন। গ্রেপ্তারকৃতরা হলো-রায়পুরা থানার রায়পুরা পূর্বপাড়া এলাকার আফসার উদ্দিন আফসু মেকারের ছেলে ৩৬ বছর বয়সি মো: সবুজ মিয়া ও একই এলাকার মৃত সুলতান মোল্লার ছেলে ৪২ বছর বয়সি মোঃ মানিক মোল্লা।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, মোটরসাইকেল পার্কিং করা নিয়ে ঝগড়ার জেরে গত ৫ আগস্ট শুক্রবার সন্ধ্যায় রায়পুরা পূর্বপাড়া এলাকার একটি দোকানের সামনে রায়পুরা বাজারের ব্যবসায়ী নাঈম মিয়াকে হত্যার উদ্দেশ্য প্রকাশ্যে দুই রাউন্ড গুলি করে সন্ত্রাসী সবুজ মিয়া। গুলি করার দৃশ্য সিসিটিভি ফুটেজে ধারণ হয়।

এ ঘটনায় ব্যবসায়ী নাঈম মিয়া বাদী হয়ে মো: সবুজ মিয়ার বিরুদ্ধে রায়পুরা থানায় মামলা করেন। পরে গোপন তথ্যের ভিত্তিতে আসামী সবুজকে গ্রেপ্তারে মঙ্গলবার রাতে অভিযানে নামে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় রায়পুরা থানার নীলকুঠি এলাকা থেকে সবুজ মিয়াকে তার ব্যবহৃত অবৈধ একটি পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করা হয়।
পরবর্তীতে গ্রেপ্তারকৃত সবুজের দেওয়া তথ্যমতে অবৈধ অস্ত্র গুলি সরবরাহকারী মানিক মোল্লাকে ওই রাতেই তার নিজ বাসার সামনের রাস্তার থেকে হতে গ্রেপ্তার করা হয়।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD