1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় মুক্তিযোদ্ধার উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন

হারুনুর রশিদ | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ১০৮ পাঠক

নরসিংদীর রায়পুরায় বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালামের উপর প্রতিপক্ষের লোকজন বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে জেলা ও উপজেলার মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড।

আজ বুধবার(১০আগস্ট) সকাল ১১টায় উপজেলা পরিষদের সামনে আঞ্চলিক সড়কে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্মারকলিপি প্রদান করা হয়।

জানা গেছে, গত ৫ আগস্ট শুক্রবার সন্ধ্যায় বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম ও তার পরিবারের সদস্যদের উপর পূর্বপরিকল্পিত ভাবে দেশিয় অশ্র নিয়ে হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। এ সময় বীরমুক্তিযোদ্ধাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। ওই দিন স্হানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে সে ঢাকায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

এ ঘটনায় দুই দিন পর পরিবারের পক্ষ থেকে রায়পুরা থানায় ২৩জন কে আসামী করে মামলা দায়ের করেন। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।
মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুল মেতালিব পাঠান, রায়পুরা উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি রায়পুরা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মোঃ অহিদুজ্জামান পলাশ।
এ সময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীগের শিক্ষা বিষয়ক সম্পাদক এজাজুল হক এজাজসহ জেলা উপজেলার সকল মুক্তিযুদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডসহ এলাকাবাসী।

বক্তব্যে বক্তারা বলেন, বিএনপির সামসু মেম্বার ও তার লোকজন অতর্কিত হামলা চালিয়ে আহত হন বীর মুক্তিযোদ্ধা। প্রশাসনের সু দৃষ্টি কামনা করছি। দোষীদের দ্রুত আইনের আওতায় এনে গ্রপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানাচ্ছি। এ ঘটনায় দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD