1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে জাতীয় শোক দিবস পালন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৩৩০ পাঠক

নরসিংদীর মাধবদীতে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে আজ দিনব্যাপি কর্মসূচীতে আজ সকালে কালো পতাকা উত্তোলন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধা অর্পণ, পৌর মিলনায়তনে কোরআন খতম, আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিল সহ গণভোজের আয়োজন করা হয়।

মাধবদী শহর আওয়ামী লীগের আয়োজনে মাধবদী সতী প্রসন্ন ইনস্টিটিউশন প্র্ঙ্গণে আলোচনা সভা ও গণবিতরণ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী ও লে: কর্ণেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু বীর প্রতিক এমপি।

এই কর্মসূচীতে মাধবদী শহর আওয়ামী লীগের সভাপতি মোঃ সালাউদ্দীন আহম্মেদ সভাপতিত্বে ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাধবদী পৌর মেয়র হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক এর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, মাধবদী থানা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক আলহাজ্ব আলাউদ্দীন আল আজাদ, সদর থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বাকির চেয়ারম্যান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব কফিলউদ্দীন বাচ্ছু, সদর উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব জাকির হোসেন কাউন্সিলার, সাধারণ সম্পাদক এস, এম সেলিম সিকু, মাধবদী শহর যুবলীগের সভাপতি সাইদুর রহমান পাশা ও সাধারণ সম্পাদক হাজী ইলিয়াছ সহ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে আজ সকালে মাধবদী পৌরসভা ভবনের সামনে স্থাপিত মাধবদী পৌরসভার পক্ষ থেকে নারী ও পুরুষ কাউন্সিলরদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা অর্পণ মাধবদী পৌরসভার মেয়ার হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা অর্পণ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD