1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী চেম্বারে বঙ্গবন্ধু’র প্রতিকৃতি উদ্বোধন করলেন শিল্পমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ২৬৪ পাঠক

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধা অর্পণ করেছেন নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র নেতৃবৃন্দ।
এছাড়া জাতীয় শোক দিবস উপলক্ষে নরসিংদী চেম্বার ভবনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি উদ্বোধন করা হয়। সোমবার রাতে এর শুভ উদ্বোধন করেন শিল্পমন্ত্রী এ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি।

বঙ্গবন্ধু’র প্রতিকৃতি উদ্বোধন উপলক্ষে চেম্বার ভবনে কোরআন খানি, দোয়া, মিলাদ মাহফিল ও তবারক বিতরণ করা হয়। এতে শিল্পমন্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র প্রেসিডেন্ট ও এফ.বি.সি.সি.আই এর পরিচালক আলহাজ্ব আলী হোসেন শিশির সিআইপি’র সভাপতিত্বে এই উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদীর জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুখ খান, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র উপদেষ্টা আব্দুল মোমেন মোল্লা, রমনি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও সিআইপি আলহাজ্ব নিজাম উদ্দিন ভূইয়া লিটন।

এছাড়া নরসিংদী চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ, সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হাবিবুর রহমান, ভাইস প্রেসিডেন্ট মো. জাকির হোসেন, পরিচালক মো কাজিম উদ্দীন, মো. মমিম মিয়া, আল-আমিন রহমান, আব্দুল কাউয়ুম মোল্লা, মোতালিব হোসেন, নাজমুল হক ভূইয়া, সাইফুল ইসলাম জাহিদ ও অন্যন্য পরিচালকবৃন্দ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ। 



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD