1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

স্বাধীনতা বিরোধীরাই বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে- এমপি, ডা. দিলীপ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ১১৫ পাঠক

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে আলোচনা দোয়া ও মিলাদ মাহফিলে নরসিংদী -২ পলাশ থেকে নির্বাচিত সংসদ সদস্য আনোয়ারুল আশরাফ খাঁন দিলীপ এমপি বলেছেন, স্বাধীনতা বিরোধীরা এদেশের স্বাধীনতা মেনে নিতে না পেরে দেশি-বিদেশি ষড়যন্ত্রের মাধ্যমে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে। তারা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে এদেশকে পাকিস্তানের অঙ্গরাজ্যে পরিণত করতে চেয়েছিল। কিন্তু তারা জানতো না যে জীবিত মুজিবুর রহমানের চেয়ে মৃত মুজিবুর রহমান আরো বেশি শক্তিশালী!
তার জলন্ত প্রমাণ রেখেছেন তার সুযোগ্য তনয়া জননেত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেলে নরসিংদীর মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মেহেরপাড়া শাহী ঈদগাহ মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা। তার দূরদর্শিতা ও সুদূরপ্রসারী পরিকল্পনার মাধ্যমে ক্ষুধা, দারিদ্র্য, মাদক, বন্যা, খরা ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে জর্জরিত একটি দেশের দায়িত্বভার গ্রহণ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লালিত স্বপ্নের সোনার বাংলায় রুপান্তরিত করেছেন।

তার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশগুলোর মত রোলমডেলে পরিণত হয়েছে। তাই বঙ্গবন্ধুকে হারানোর শোককে শক্তিতে পরিণত করে তার আদর্শ বুকে ধারণ করে আগামী জাতীয় নির্বাচনে স্বাধীনতার স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে কাজ করে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্রনায়ক নির্বাচিত করে সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।

মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম খাঁনের সভাপতিত্বে ও মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মাহবুবুল হাসানের সার্বিক তত্ত্বাবধানে

এই শোক সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পলাশ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও ঘোড়াশাল পৌর মেয়র মোঃ আল-মুজাহিদ হোসেন তুষার, পলাশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জিনারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজী ও মাধবদী থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক পবিত্র রঞ্জন দাস মহাদেব।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম খাঁন, সাধারণ সম্পাদক ও মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মাহবুবুল হাসান, সহ-সভাপতি মকবুল হোসেন প্রধান ও আব্দুল মোতালিব প্রমূখ।

এসময় বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে পলাশের মাটি ও মানুষের নেতা দিলীপ-পোটনের ইমেজকে কাজে লাগিয়ে সুযোগ সন্ধানীরা যেন ফায়দা লুটতে না পারে সেদিকে খেয়াল রেখে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অনুরোধ জানান।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব সহ ১৫ই আগস্টের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া শেষে সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD