1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে অস্ত্র গুলিসহ ১৩ মামলার আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ৩০৪ পাঠক

নরসিংদীতে একটি একনালা বন্দুক ও দুই রাউন্ড গুলিসহ ১৩ মামলার এক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। মো. শাকিল মিয়া নামের এই আসামীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। বুধবার রাত সাড়ে ৩টার দিকে কাউরিয়াপাড়া মোল্লা মার্কেটের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল বাসার।

গ্রেপ্তার শাকিল মিয়া (২৫) নরসিংদী পৌর শহরের সাটিরপাড়ার বকুলতলা মহল্লার মৃত আবুল হোসেনের ছেলে। সে এলাকায় একজন বখাটে ও সন্ত্রাসী হিসেবে পরিচিত।

জেলা গোয়েন্দা শাখা জানায়, প্রতিদিন রাতের মত বুধবার রাতেও শহরের বিভিন্ন সড়কে টহল দিচ্ছিল ডিবির একাধিক দল। রাত সাড়ে ৩টার দিকে ডিবির উপপরিদর্শক নঈমুল মোস্তাকের নেতৃত্বে একটি দল কাউরিয়াপাড়ার মোল্লা মার্কেটের সামনে টহলের সময় ওই যুবককে সাদা প্লাস্টিকের বাজারের ব্যাগ হাতে ঘোরাফেরা করতে দেখে। তার গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় তাকে তল্লাশি করা হয়। পরে তার সঙ্গে থাকা ব্যাগ থেকে একটি একনালা বন্দুক ও দুই রাউন্ড কফি রংয়ের কার্তুজ উদ্ধার করা হয়। পরে তাকে আটক করে ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

উপপরিদর্শক নঈমুল মোস্তাক জানান, ডিবি কার্যালয়ে আনার পর তার সিডিএমএস পর্যালোচনা করে দেখা যায়, এর আগে মো. শাকিল মিয়ার বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় হত্যাচেষ্টা, অস্ত্র ও মাদকসহ মোট ১৩টি মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উদ্ধারকৃত অবৈধ এই অস্ত্র ও গুলির উৎস সম্পর্কে জানা যায়নি। এই বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

জেলা গোয়েন্দা শাখার ওসি মো. আবুল বাসার জানান, একনালা বন্দুক ও গুলিসহ আটকের ঘটনায় মো. শাকিল মিয়ার বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় মামলা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে নরসিংদী আদালতে পাঠানো হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD