1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নুরালাপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও গণভোজ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ৩৮১ পাঠক

জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা এবং ১৫ই আগস্টে সকল শহীদের স্মরণে নরসিংদীর মাধবদীতে আলোচনা সভা, দোয়া ও গণভোজের আয়োজন করা হয়।

বুধবার (১৭ আগস্ট) দুপুরে নুরালাপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নুরালাপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জি.এম তালেব হোসেন।

অনুষ্ঠান উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, নরসিংদী জেলা পরিষদের প্রশাসক ও সাবেক নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মতিন ভূঁইয়া।

এই অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, নরসিংদী পৌরসভার সাবেক মেয়র ও নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ কামরুজ্জামান কামরুল।

নুরালাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ সানাউল্লাহ মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জাকারিয়ার সঞ্চালনায় অনুৃষ্ঠানে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা আওয়ামী লীগে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা আলহাজ্ব কাজী মোহাম্মদ আলী।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন, নরসিংদী পৌরসভার মেয়র ও নরসিংদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আমজাদ হোসেন বাচ্চু, মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক মোঃ সিরাজুল ইসলাম, মাধবদী শহর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান ভূইয়া।

উক্ত অনুষ্ঠানে ১৫ ই আগস্ট বঙ্গবন্ধু সহ সকল শহীদের স্মরণে দোয়া পরিচালনা করেন, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন কমিশনার।

এই কর্মসূচীতে নুরালাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে গণভোজে অংশ নেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD