1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

‘বিএনপির রাজনীতি হচ্ছে জালাও পোড়াও আর ধ্বংসাত্বক রাজনীতি’— ইসহাক আলী খান পান্না

সফুরউদ্দিন প্রভাত | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ১০৫৫ পাঠক

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না বলেছেন, বিএনপির রাজনীতি হচ্ছে জালাও পোড়াও আর ধ্বংসাত্বক রাজনীতি। আর আওয়ামী লীগের রাজনীতি হচ্ছে উন্নয়ন আর সমৃদ্ধির মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার রাজনীতি। আমাদের এখন সিদ্ধান্ত নিতে হবে আমরা বিএনপির সাথে থেকে দেশকে আবার অকার্যকর করবো নাকি আওয়ামী লীগের পাশে থেকে উন্নত বাংলাদেশ হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবো।

রোববার বিকেলে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে উপজেলা যুবলীগ আয়োজিত জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত আহতদের স্মরণে এক আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে গোপালদী নজরুল ইসলাম বাবু কলেজ পরিদর্শণ করেন ইসহাক আলী খান পান্না। সেখানে তিনি শিক্ষার্থীর উদ্দেশ্যে বক্তব্য রাখেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে তোমরাই (শিক্ষার্থীরা) এদেশকে এগিয়ে নিবে। আগামীর বাংলাদেশকে নেতৃত্ব দিবে।
উপজেলা যুবলীগ সভাপতি আহাম্মেদুল কবির উজ্জলের সভাপতি আরও বক্তব্য রাখে সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক খুরশীদ আলম সরকার, সহ সভাপতি সিরাজুল ইসলাম ভ‚ইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক জুয়েল, যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম প্রমুখ।
সংসদ আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেন, যারা দেশের স্বাধীনতার বিরোধীতা করেছিল তারাই ১৫ আগস্ট ও ২১ আগস্টের গ্রেনেড হামলা চালিয়েছে। খুনীরা ব্যক্তি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করলেও তার আদর্শকে তারা হত্যা করতে পারেনি। যতদিন বাংলাদেশ থাকবে, বঙ্গবন্ধুর চেতনা থাকবে ততদিন কোন অপতৎপরতা সফল হবে না। বঙ্গবন্ধু এই বাঙ্গালী জাতিকে হৃদয় থেকে ধারণ করেছে বলেই ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কোন অপশক্তি পরাজিত করতে পারেনি। আলোচনা সভা শেষে নিহতদের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD