1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:২১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

কান্দাইল বাজারে অভিযান চালিয়ে ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ২৫৩ পাঠক

নরসিংদীর মাধবদীতে কান্দাইল বাজারে অভিযান চালিয়ে চারজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব ১১। মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে ১২ কেজি গাজা ও মাদক বিক্রির নগদ টাকা সহ তাদের হাতে নাতে গ্রেপ্তার করা হয়। এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১১-এর নরসিংদী ক্যাম্প অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলো: কুমিল্লা জেলার কোতয়ালী থানার সংরাইশ মধ্যপাড়া গ্রামের মোঃ নোয়াব মিয়া ৩৮ বছর বয়সি ছেলে মোঃ নিজাম উদ্দিন, নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা গ্রামের মৃত কুদরত আলীর ২৮ বছর বয়সি ছেলে মোঃ স্বপন মিয়া ও একই গ্রামের মোঃ আঃ করিম মিয়ার ৩৪ বছর বয়সি ছেলে মোঃ সাদ্দাম হোসেন, কুমিল্লার দাউদকান্দি থানাধীন বিটেশ্বর কাটারাপাড়া গ্রামের মোঃ জয়নাল আবদীন সরকারের ২৬ বছর বয়সি ছেলে মোঃ রায়হান সরকার।

র‌্যাব-১১-এর নরসিংদী ক্যাম্প অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে সদর উপজেলার মাধবদী থানাধীন পুরিন্দা বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়, যার আনুমানিক মূল্য ২ লাখ ৪০ হাজার টাকা এবং মোঃ রায়হান সরকার এর কাছ থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১ টি মটর সাইকেল, যার আনুমানিক মূল্য একলাখ টাকা, মাদক বিক্রয়ের নগদ ৪ হাজার ৫শত টাকা, ৪টি মোবাইল এবং ৫টি সীমকার্ড জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার রাতে মাধবদী থানায় দেয়া হয়েছে।

তিনি আরও জানান, তারা পেশাদার মাদক কারবারি। উল্লেখ্য যে, ধৃত আসামী নাজিম উদ্দিন এর নামে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় ১টি নারী ও শিশু নির্যাতন মামলা, ধৃত আসামী স্বপন এর নামে সিরাজগঞ্জ এর সলঙ্গা, নরসিংদীর মাধবদী ও পূবাইল থানায় ৩টি মাদক মামলা ও ধৃত আসামী সাদ্দাম এর নামে সিরাজগঞ্জ এর সলঙ্গা ও কুমিল্লার চান্দিনা থানায় ২টি মাদক মামলা বিজ্ঞ আদালতে চলমান।
এ ঘটনায় নরসিংদীর মাধবদী থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD