1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:২০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ঘোড়াশালে যৌতুক না পেয়ে গৃহবধূকে ছুরিকাঘাতে খুন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৮ পাঠক

নরসিংদীর পলাশে রত্না বেগম (১৮) নামের এক গৃহবধূ খুন হয়েছেন। যৌতুকের জন্য ওই গৃহবধূকে তার স্বামী হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ঘোড়াশালে ভাগ্যের পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর অভিযান চালিয়ে অভিযুক্ত ১৯ বছর বয়সী স্বামী আল রাব্বিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রত্না বেগম ভাগ্যের পাড়া গ্রামের জাকির হোসেনের মেয়ে। গ্রেপ্তার আল রাব্বি একই গ্রামের আল আমিন মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানান রত্নার সঙ্গে রাব্বির দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। গত সাত মাস আগে তাদের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরই রাব্বি মাদকাসক্ত হয়ে পড়ে। নেশার টাকার জন্য প্রায় সময়ই রাব্বি তার স্ত্রী রত্নাকে মারধর করতো। সর্বশেষ সোমবার দুপুরে শশুর বাড়ি থেকে ১ লাখ টাকা এনে দেওয়ার কথা বলে রাব্বি। এ সময় টাকা আনতে রত্না অস্বীকৃতি জানালে আবারও তাকে মারধর শুরু করে রাব্বি। একপর্যায়ে ছুরি দিয়ে রত্নার পেটে ও গলায় আঘাত করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় রত্নাকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ ইলিয়াছ জানান খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। ঘটনার পর অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD