1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ওয়ানডে ক্রিকেট থেকে বিদায় নিচ্ছেন ফিঞ্চ

স্পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৩ পাঠক

ওয়ানডে ক্রিকেট থেকে বিদায় নিচ্ছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক ওপেনার অ্যারন ফিঞ্চ। নিউজিল্যান্ডের বিপক্ষে অস্ট্রেলিয়ার চলমান সিরিজে দীর্ঘ সময়ের ওয়ানডে ক্যারিয়ারের ইতি টানছেন তিনি। আজ শনিবার এই খবর জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। তবে টি-টোয়েন্টি ফরম্যাটে খেলা চালাবেন ,তার সাথে দলকে নেতৃত্বও দেবেন।

১৪৫টি ওয়ানডে খেলা এই ওপেনার ৫৪ ম্যাচে অস্ট্রেলিয়াকে নেতৃত্ব দিয়েছেন। ২০১৩ সালে অভিষেকের পর ৫০৪১ রান করেছেন ৩৯.১৩ গড়ে, ১৭ সেঞ্চুরির পাশাপাশি আছে ৩০টি ফিফটিও। অস্ট্রেলিয়ার হয়ে জিতেছেন ২০১৫ বিশ্বকাপ। তবে অস্ট্রেলিয়ান এই ওপেনার শেষ কিছু দিন ধরেই ব্যাটে রান আসছিলো না।

বিদায়ের খবর জানিয়ে ফিঞ্চ বলেন, ‘এই যাত্রাটা দারুণ ছিল, বেশ কিছু অবিশ্বাস্য স্মৃতি আছে এ যাত্রায়। দারুণ এক ওয়ানডে দলের অংশ হতে পেরে নিজেকে বেশ ভাগ্যবান মনে করছি। সমানভাবে আমি নিজেকে ভাগ্যবান মনে করি যেসব মানুষের সঙ্গে খেলেছি ও পর্দার আড়ালে যারা ছিলেন তাদের সঙ্গে কাজ করতে পেরে। ’

ওয়ানডে বিশ্বকাপের শুরু হতে এক বছরও বাকি নেই। ঠিক এমনই সময় ওয়ানডেকে বিদায় বললেন ফিঞ্চ। তার ভাষ্য, ‘নতুন অধিনায়ককে পরের বিশ্বকাপ জেতার প্রস্তুতির জন্য সেরা সুযোগ দেওয়ার এখনই সময়। আমার এই যাত্রাকে এই পর্যন্ত নিয়ে আসতে আমাকে যারা সাহায্য করেছেন, সমর্থন যুগিয়েছেন, তাদেরকে আমি ধন্যবাদ জানাই।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD