1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ভর্তি পরীক্ষার্থীদের ফুল দিয়ে বরণ বাকৃবি ছাত্রদলের

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪৮ পাঠক

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়সহ (বাকৃবি) কৃষিবিজ্ঞান বিষয়ে ডিগ্রি প্রদানকারী আটটি পাবলিক বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের সমন্বিত ভর্তি পরীক্ষা শনিবার (১০ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হয়েছে। দেশে তৃতীয়বারের মতো অনুষ্ঠিত সমন্বিত এই পরীক্ষা এদিন বেলা সাড়ে ১১টায় মোট ১০টি কেন্দ্রে অনুষ্ঠিত হয়। এর মধ্যে অন্যতম একটি কেন্দ্র বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়।

বিশ্ববিদ্যালয় প্রশাসন জানিয়েছে, ভর্তিচ্ছু শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে সহায়তার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের পাশাপাশি বিভিন্ন স্বেচ্ছাসেবী ও রাজনৈতিক সংগঠন তথ্য কেন্দ্র স্থাপন করে। এ বছর ভর্তি পরীক্ষায় বাকৃবি কেন্দ্রে ১২ হাজার ৫০০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে। পরীক্ষার্থীদের আসন খোঁজার বিরম্বনা এড়াতে বিশ্ববিদ্যালয়ের দৃশ্যত এলাকাগুলোতে তথ্য সহায়তা কেন্দ্র স্থাপন করা হয়।

এদিকে পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেওয়ার পাশাপাশি শিক্ষার্থীদের মাঝে কলম ও ঠান্ডা পানি বিতরণ করা হয়। এ সময় কৃষি বিশ্ববিদ্যালয়ের জাতীয়তাবাদী ছাত্রদলের আহ্বায়ক মো. আতিকুর রহমান, সদস্য সচিব মো. শফিকুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক এ এম সোয়াইব, তরিকুল ইসলাম তুষার, আল-আমিন, স্বপ্নীল, মেহেদী হাসানসহ প্রায় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাড়া ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত কেন্দ্রগুলো হলো- শেরে-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্স বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ইডেন মহিলা কলেজসহ মোট ১০টি কেন্দ্রে সকাল সাড়ে এগারোটায় একযোগে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD