1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:০২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

কলেজ শিক্ষকের মরদেহ উদ্ধার, আটক শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭৬ পাঠক

নরসিংদীতে নিজ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় এক কলেজ শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত একজনকে আটক করে পুলিশ। হাজিপুর গ্রামে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

৩০ বছর বয়সী আব্দুল্লাহ আলী নরসিংদী মডেল কলেজের রসায়ন বিভাগের প্রভাষক ছিলেন। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, অভিযুক্ত ছাত্রীকে আটক করেছে পুলিশ। নিহতের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে রাত ১২টার দিকে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের স্বজনরা জানান, হাজিপুর ইউনিয়নের বাসিন্দা নিহত আব্দুল্লাহ আলীর সংসারে চার বছর বয়সী একটি ছেলেসন্তান রয়েছে। মরদেহ উদ্ধারের প্রায় ১৪ ঘণ্টা আগে তার ব্যক্তিগত ফেসবুক ওয়ালে ‘আই এম ডেস্ট্রয়িং মাইসেল্ফ’ লিখে একটি পোস্টও করেন তিনি।

তার মৃত্যুতে কলেজশিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

স্বজনরা জানান, আব্দুল্লাহ আলী কয়েক মাস আগে ওই একই কলেজের এক শিক্ষার্থীর সঙ্গে বিয়েবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। ওই ছাত্রী বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। এরই জের ধরে বুধবার রাত ৯টার দিকে নিজের ঘরে দরজা বন্ধ করে অবস্থান নেন আলী।

একপর্যায়ে ওই কলেজছাত্রী তাদের বাড়িতে এসে তাদের সম্পর্কের বিষয়টি সবাইকে জানায়। পরে দরজা ভেঙে ঘরের ভেতরে প্রবেশ করলে বৈদ্যুতিক পাখার সঙ্গে ঝুলন্ত অবস্থায় আলীর মরদেহ পাওয়া যায়।

এ সময়ে তার স্ত্রী বাসায় ছিলেন না। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন স্ত্রী। তিনি তদন্তের মাধ্যমে এ ঘটনার যথাযথ বিচার দাবি করেন।

ওসি ফিরোজ তালুকদার বলেন, ‘ঘটনাস্থল থেকে একজন ছাত্রীকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসার পর তাকে গ্রেপ্তার দেখানো হবে কি না সিদ্ধান্ত নিব। মরদেহ ময়নাতদন্তের পর সঠিক ঘটনা জানা যাবে। আমাদের তদন্ত চলমান রয়েছে।’

নরসিংদী মডেল কলেজের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মুমিথ হাসান রুহুল বলেন, ‘স্যার আমাদের অনেক ভালো রসায়ন পড়াতেন। তিনি এভাবে চলে যাবেন ভাবতে কষ্ট হচ্ছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীকে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার জন্য প্রশাসনের দাবি জানাচ্ছি। আমরা বিচারের দাবিতে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালনের বিষয়ে সবার সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেব।’

মডেল কলেজের অধ্যক্ষ কামরুল ইসলাম বলেন, ‘আমরা বিয়েবহির্ভূত সম্পর্কের বিষয়টি জানি না, তবে ছাত্রী আটকের কথা শুনেছি। আমাদের মিটিং করার প্রস্তুতি চলছে। মিটিং-পরবর্তী প্রদক্ষেপ কী হবে তা জানানো হবে।’



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD