1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ভারত সফরে বাংলাদেশী ১০০ যুব প্রতিনিধি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৯৭ পাঠক

রাজধানীর এক অভিজাত হোটেলে তরুণদের মিলনমেলা। কেউ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, কেউ খেলোয়াড়, কেউ পেশাজীবী আবার কেউ উদ্যোক্তা। ভারত সরকারের আমন্ত্রণে বাংলাদেশের ১০০ যুব প্রতিনিধি বুধবার দেশ ছাড়বে।

মঙ্গলবার ঢাকার ভারতীয় হাইকমিশন কর্তৃক আয়োজিত ফ্লাগ অফ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন সাফ নারী চ্যাম্পিয়নশিপ দলের সহকারী অধিনায়ক মারিয়া মান্ডা। তাকে অনুষ্ঠানে বিশেষভাবে পরিচিতি করিয়ে দেওয়া হয়েছে। অনুষ্ঠানের শেষ পর্যায়ে ফটোসেশনেও সামনের সারিতে ছিলেন মারিয়া।

অনুষ্ঠানে মারিয়ার সঙ্গে ছিলেন তহুরা খাতুন, সহকারী কোচ অনন্যাও। তারাও বেশ উচ্ছ্বসিত এমন অনুষ্ঠানে উপস্থিত হয়ে, ‘এখানে উপস্থিত হতে পারাও সম্মানের। আমাদের সম্মানিত করায় আমরা বেশ কৃতজ্ঞ। আশা করি আমরাও সামনে এই ১০০ জনের মধ্যে থাকব।’

বাংলাদেশের ১০০ প্রতিনিধির মধ্যে রয়েছেন ক্রীড়া ব্যক্তিত্বও। জাতীয় ক্রিকেট দলের ওপেনার শারমিন আক্তার সুপ্তা, জাতীয় মহিলা হ্যান্ডবল দলের খেলোয়াড়ও রয়েছেন। বিভিন্ন জেলা ও পেশার সংমিশ্রণে গঠিত ১০০ জনের প্রতিনিধি দল। এই দলে রয়েছেন ঢাকা পোস্টের গবেষণা ও সম্পাদকীয় বিভাগের প্রধান বিনয় দত্ত। বুধবার দেশ ছাড়বে এই প্রতিনিধি দল। ২০ অক্টোবর ঢাকা ফিরবে। ভারতের বিভিন্ন ঐতিহাসিক, দর্শনীয় স্থান ভ্রমণের পাশাপাশি বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎও করবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি ভারত বাংলাদেশ সম্পর্কের বিভিন্ন দিক তুলে ধরেন। অভিনেতা আরেফিন শুভ ১০০ জন তরুণের সামনে উদ্দীপনামূলক বক্তব্য দেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD