1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় রোকেয়া ফাউন্ডেশন’র কার্যালয় উদ্বোধন

হারুনুর রশিদ | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ২২৩ পাঠক

নরসিংদীর রায়পুরায় ‘রোকেয়া ফাউন্ডেশন’ নামে এক স্বেচ্ছাসেবী সংগঠনের প্রধান কার্যালয় উদ্বোধন করা হয়েছে। সোমবার(১৭ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার মহেষপুর ইউনিয়নের মানিকনগর এলাকায় এই কার্যালয় উদ্বোধন করেন। এই অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের নরসিংদী জেলা শাখার সহ সম্পাদক মোঃ মাহফুজ চৌধুরী পাভেল। এতে মো. আবদুল বারীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য রিয়াদ আহমেদ সরকার।

বিশেষ অতিথি ছিলেন মো. জিয়াউল হক সেলিম, মহেশপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আবদুর রউফ, শহর ও যানবাহন সি এস পি চট্টগ্রাম পুলিশ পরিদর্শক মোঃ কামাল হোসেন, ইসমাইল ডায়াগনস্টিক এন্ড ডায়াবেটিক কেয়ার হাসপাতালে চেয়ারম্যান এইচ এম ইসমাইল হোসেন, রায়পুরা উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির, উপজেলা ছাএলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি তাপস কুমার বিশ্বাস প্রমূখ।

রোকেয়া ফাউন্ডেশন এর পক্ষ থেকে জানানো হয়, ‘সমাজ এবং মানবতার সেবাই আমাদের মূল লক্ষ্য’ এই স্লোগান কে সামনে রেখে বৃহত্তর রায়পুরা উপজেলার পূর্বাঞ্চলের বিভিন্ন এলাকার প্রবাসী ও সদস্যদের আর্থিক সহায়তায় স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে দীর্ঘদিন যাবত সামাজিক উন্নয়ন মূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। এই কার্যালয়টি উদ্বোধনের ফলে সংগঠনটির কার্যক্রমে আরও গতিশীল হবে বলে আশা ব্যাক্ত করেন ফাউন্ডেশন এর কর্মীরা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD