1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

মো: আল-আমিন সরকার | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ৩৩৫ পাঠক

২২ অক্টোবর জাতীয় কর্মসূচীর অংশ হিসেবে মাধবদীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করা হয়েছে। নিরাপদ সড়ক চাই (নিসচা) মাধবদী থানা শাখার উদ্যোগে মানববন্ধন, র‌্যালী, সমাবেশ ও জনসচেতনতামূলক কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়। “আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি” এই স্লোগানকে প্রতিপাদ্য করে শনিবার বেলা ১১টায় মাধবদী থানাধীন পাঁচদোনা স্যার কে.জি. গুপ্ত উচ্চ বিদ্যালয়ে সামনে মানববন্ধন শেষেসেখান থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি ঢাকা-সিলেট মহাসড়ক প্রদক্ষিণ পাঁচদোনা মোড় চত্বরে এসে একটি সমাবেশে মিলিত হয় । এতে নিরাপদ সড়ক চাই মাধবদী থানা শাখার সদস্য ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র, শিক্ষক, বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্যবৃন্দসহ সাধারণ মানুষ অংশগ্রহণ করে।

নিরাপদ সড়ক চাই (নিসচা) মাধবদী থানা শাখার সভাপতি মো. আল-আমিন সরকারের সভাপতিত্বে উক্ত সমাবেশে বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই (নিসচা) মাধবদী থানা শাখার উপদেষ্টা আহসান হাবীব রোমান, সংগঠনের ভাইস প্রেসিডেন্ট কাজী মেহবুব ইয়াসিন সৃজন, রাসেল মাহমুদ, সাধারণ সম্পাদক মোস্তাকিম মিয়া, আইন বিষয়ক সম্পাদক মেহেদী হাসান চৌধুরী, বন্ধু আমরা সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক সাউদ ইসলাম মামুন প্রমূখ। এসময় আরো উপস্থিত ছিলেন পাঁচদোনা স্যার কে.জি গুপ্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাসুম বিল্লাহ, নিসচা মাধবদী থানা শাখার কার্যকরী সদস্য আসাদুজ্জামান খোকন, মাধবদী ক্লাব লিমিটেড এর সভাপতি মো. আল-আমিন ভুঁইয়া, মাধবদী থানা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টেলিভিশন প্রতিনিধি মো. নুর আলম, মাধবদী ক্লাব লিমিটেড এর দপ্তর সম্পাদক সুমন ঘোষ, আলোর দিশারী সংগঠনের সভাপতি জিএম সোহেল মাহমুদ, হানিফ মাস্টার, সাজিদ আল হাসান প্রমূখ।

সমাবেশে বক্তারা মানুষের জানমালের নিরাপত্তায় গতিসীমা ও ট্রাফিক আইন মেনে গাড়ি চালানোর জন্য চালকদের প্রতি আহ্বান জানান, সেইসাথে সাধারণ মানুষকেও রাস্তায় চলাচলে সতর্কতা অবলম্বনের জন্য আহ্বান জানান। সমাবেশ শেষে গাড়ি চালক ও সাধারণ মানুষের মাঝে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

@মো: আল-আমিন সরকার-



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD