1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মেঘনায় গোসলে নেমে নিখোঁজ দুই হাফেজের একজনের মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ১৯৭ পাঠক

নরসিংদী সদর উপজেলার আলোকবালী ইউনিয়নের মেঘনা নদীতে গোসলে নেমে নিখোঁজ হওয়া দুই মাদরাসাশিক্ষার্থীর মধ্যে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে গোসলে নেমে মেঘনায় নিখোঁজ হয় তারা।

আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে গালিব মিয়া (১৫) নামে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেন ডুবুরিরা। সহিদুল ইসলাম মাহফুজ (১৭) নামে অপর শিক্ষার্থীর এখনো খোঁজ মেলেনি।

গালিব মিয়া পলাশ থানার ঘোড়াশাল পৌরসভার দড়িপাড়া গ্রামের পত্রিকার এজেন্ট আজিজুল হকের ছেলে। আর মাহফুজ রায়পুরা উপজেলার বড়ইতলা গ্রামের হারুন মিয়ার ছেলে। তারা দুজনেই সদর উপজেলার ঘোড়াদিয়া মুহম্মদীয়া ইন্টারন্যাশনাল তাহফুজুল কুরআন মাদরাসার শিক্ষার্থী এবং কুরআনের হাফেজ ছিল।

জানা গেছে, মাদরাসার বার্ষিক ভ্রমণে গতকাল সকাল ১০টার দিকে শিক্ষকসহ ৩২ জন আলোকবালী ইউনিয়নের চর আফজাল পার্কে যান। বিকেলে ফুটবল খেলা শেষে মেঘনা নদীতে গোসল করতে নামেন তারা। কিন্তু শিক্ষকসহ ৩০ জন উঠে এলেও গালিব ও মাহফুজকে পাওয়া যায়নি। অনেক খোঁজাখুঁজির পরও তাদের হদিস না পাওয়ায় পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়।

সদর উপজেলার করিমপুর নৌ পুলিশ ফাঁড়ির পরিদর্শক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, নিখোঁজ দুইজনের মধ্যে আজ একজনের মরদেহ খুঁজে পাওয়া গেছে। আরও একজন এখনো নিখোঁজ রয়েছে। তাকে খুঁজতে মেঘনা নদীতে নৌ পুলিশসহ ফায়ার সার্ভিস ও ডুবুরিরা কাজ করছেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD